Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০
teletalk.com.bd
thecitybank.com

ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম, সাধারণ সম্পাদক আসিফ

প্রকাশিত: ২১ ডিসেম্বার ২০২২, ১০:০৯

কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম, সাধারণ সম্পাদক আসিফ

লাইভ প্রতিবেদক: ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয়েছে। আজ মঙ্গলবার এই কমিটি ঘোষণা করা হয়। নতুন এই কমিটির সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালি ইয়াসির ইনান। এ ছাড়া ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগে মাজহারুল করিমকে সভাপতি ও তানভীর হাসান সৈকতকে সাধারণ সম্পাদক করা হয়েছে। ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি রিয়াজ মাহমুদ ও সাধারণ সম্পাদক সাগর আহমেদের নাম ঘোষণা করা হয়েছে।

ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পেয়েছেন রাজীবুল ইসলাম। এই কমিটির সাধারণ সম্পাদক সজল কুণ্ড। এর আগে গত ৬ ডিসেম্বর রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে ছাত্রলীগের ৩০তম জাতীয় সম্মেলনের প্রথম অধিবেশন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের জানিয়েছিলেন, ২৪ ডিসেম্বরের আগেই ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করা হবে।

কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম ঢাবির সাবেক সাধারণ সম্পাদক ছিলেন। আর ওয়ালি সাবেক সাংগঠনিক সম্পাদক ছিলেন। তাঁর বাড়ি বরিশাল সদরে।

সবশেষ ২০১৮ সালের ১১ ও ১২ মে অনুষ্ঠিত হয় বাংলাদেশ ছাত্রলীগের ২৯তম জাতীয় সম্মেলন। ওই বছরের জুলাইয়ে ছাত্রলীগের সভাপতি পদে রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক পদে গোলাম রাব্বানী দায়িত্ব পান।

তাঁরা পদ হারালে ভারপ্রাপ্ত হিসেবে সভাপতি পদে আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক পদে লেখক ভট্টাচার্য আসেন। পরে ২০২০ সালের শুরুতে মূল দায়িত্ব পান। মঙ্গলবার রাতে গণভবন থেকে বের হয়ে সভাপতির পক্ষে কমিটি ঘোষণা করেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি করা হয়েছে মাজহারুল করিমকে। সাধারণ সম্পাদক হয়েছেন তানভীর হাসান সৈকত। এছাড়া ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি হয়েছেন রিয়াজ মাহমুদ ও সাধারণ সম্পাদক সাগর আহমেদ, ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সভাপতি হয়েছেন রাজীবুল ইসলাম ও সাধারণ সম্পাদক সজল কুন্ড।

ঢাকা, ২০ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিনয়


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ