Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ২৩শে এপ্রিল ২০২৪, ১০ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

আমিরকে গ্রেপ্তারের প্রতিবা‌দে রাজধানীতে জামায়াতের বিক্ষোভ

প্রকাশিত: ১৪ ডিসেম্বার ২০২২, ০৪:১২

জামায়াতের বিক্ষোভ মিছিল

লাইভ প্রতিবেদক: বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমির ডা. শফিকুর রহমানকে গ্রেপ্তার করা হয়েছে। এর প্রতিবাদে রাজধানীতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণ।

মঙ্গলবার (১৩ ডিসেম্বর) জাময়াতের কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদের নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি রাজধানীর মৌচাক মার্কেটের সামনে থেকে শুরু হয়ে মালিবাগ রেলগেটে প্রতিবাদ সমাবেশের মাধ্যমে শেষ হয়।

এ‌তে আরও অংশ নেন মহানগর দক্ষিণের সহকারী সেক্রেটারি যথাক্রমে অ্যাডভোকেট ড. হেলাল উদ্দিন, মু. দেলওয়ার হোসেন, ছাত্রশিবিরের মহানগর দক্ষিণের সভাপতি আব্দুল কাইউম মুরাদ প্রমুখ।

শফিকুল ইসলাম মাসুদ বলেন, গণমানুষের মুক্তির জন্য ১০ দফা কর্মসূচি ঘোষণা করায় আওয়ামী ফ্যাসিস্ট সরকার জামায়াত আ‌মির‌কে গ্রেপ্তার ক‌রে‌ছে। ১০ দফা দাবি আদায়ে আগামী দিনে আরও কঠোর কর্মসূচি পালন করা হবে।

জামায়া‌তের ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল মাওলানা এটিএম মা’ছুম বিবৃতিতে ব‌লে‌ন, সোমবার দিবাগত রাত ১টায় শ‌ফিকুর রহমান‌কে নিজ বাসা থেকে গ্রেপ্তার করা হয়েছে। ১৫ বছর ধ‌রে অনৈতিক সরকার ধারাবাহিকভাবে জামায়াতের ওপর জুলুম-নির্যাতন চালিয়ে আসছে। নায়েবে আমির, সেক্রেটারি জেনারেল, সহকারী সেক্রেটারি জেনারেলসহ শীর্ষ ক‌য়েকজন নেতা দীর্ঘদিন ধ‌রে কারাগারে। গ্রেপ্তারের মাধ্যমে সরকার চলমান রাজনৈতিক কর্মসূচিকে বাধাগ্রস্ত করতে পারবে না। ভয়-ভীতি দেখিয়ে, মামলা-হামলা দিয়ে জনগণের এই আন্দোলনকে বন্ধ করা যাবে না।

ঢাকা, ১৩ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ