Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

নেই পুলিশি বাধা, ৪ দিন পর কার্যালয়ে বিএনপি নেতারা

প্রকাশিত: ১২ ডিসেম্বার ২০২২, ০২:৩৬

কার্যালয়ে বিএনপি নেতারা

লাইভ প্রতিবেদক: চার দিন পর রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে প্রবেশ করেছেন দলটির নেতারা। তালা খোলার পর রোববার দুপুর সোয়া ১টার দিকে কার্যালয়ে প্রবেশ করেন দলটির ভারপ্রাপ্ত দপ্তর সম্পাদক এমরান সালেহ প্রিন্সসহ অন্য নেতারা।

এখন থেকে কার্যালয়ে দলীয় কার্যক্রম চালাতে প্রশাসনের পক্ষ থেকে আর কোনো বাধা নেই বলে জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মতিঝিল বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) হায়াতুল ইসলাম খান।

এদিকে সকাল থেকেই নয়াপল্টনে ভিড় জমাতে থাকেন বিএনপির নেতাকর্মীরা। কার্যালয় খুলে দেওয়ায় তাদের মধ্যে উচ্ছ্বাস দেখা যায়। এর আগে সকালে ঢাকা মহানগর পুলিশের মতিঝিল বিভাগের ডিসি হায়াতুল ইসলাম জানিয়েছেন, বিএনপির কর্মীরা নয়াপল্টনের কেন্দ্রীয় অফিসে আসতে পারবেন। পুলিশের পক্ষ থেকে কোনো বাধা নেই। এজন্য তাদের সহযোগিতা করা হবে।

গত বুধবার (৭ ডিসেম্বর) বিকেল ৩টার দিকে রাজধানীর নয়াপল্টন এলাকায় পুলিশের সঙ্গে বিএনপির নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনা ঘটে। এদিন রাত থেকে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিয়ন্ত্রণ নেয় পুলিশ। একইসঙ্গে নাইটিংগেল মোড় থেকে ফকিরাপুল পর্যন্ত পুরো এলাকা নিয়ন্ত্রণ নেয় পুলিশ। এই সড়কের উভয় পাশে যান চলাচলও বন্ধ করে পুলিশ।

ঢাকা, ১১ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ