Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বিএনপি কার্যালয়ে পুলিশের অভিযান, রিজভী আটক

প্রকাশিত: ৮ ডিসেম্বার ২০২২, ০৪:৫৮

রিজভী আটক

লাইভ প্রতিবেদক: রাজধানীর নয়াপল্টনে বিএনপির কার্যালয়ের ভেতরে ঢুকে অভিযান চালাচ্ছে পুলিশ। বুধবার (৭ ডিসেম্বর) বেলা সোয়া ৪টার দিকে এ অভিযান শুরু করে পুলিশের একটি দল। এরপরই প্রধান গেট বন্ধ করে দেওয়া হয়।

এসময় বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদকে আটক করা হয়েছে। কার্যালয়ের সামনে থেকে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি) তাকে আটক করে।

এর আগে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ব্যক্তিগত সহকারী শিমুল বিশ্বাস, দলটির প্রচার সম্পাদক ও মিডিয়া সেলের সদস্য সচিব শহীদ উদ্দীন চৌধুরী এ্যানী এবং স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আব্দুল কাদের ভুইয়া জুয়েলকে আটক করা হয়।

এদিকে দফায় দফায় পুলিশ ও বিএনপির নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনায় মির্জা ফখরুল সবাইকে ধৈর্য্য ধরার আহ্বান জানান। মির্জা ফখরুল এই ঘটনার তীব্র নিন্দা জানিয়ে বলেছেন, আমি অনুরোধ করে বলব—সবাই যেন ধৈর্য্যসহ অপেক্ষা করেন।

এর আগে পুলিশ টিয়ারশেল, সাউন্ড গ্রেনেড ছুড়লে নেতাকর্মীরা নয়াপল্টনের অলিগলি ও দলীয় কার্যালয়ের ভেতরে অবস্থান নেন। পরে সেখানেও তল্লাশি চালায় পুলিশ। তারাও পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল ছোড়ে।

ঢাকা, ০৭ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ