Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

‘বিএনপিকে তরুণ সমাজ চায় না’

প্রকাশিত: ৭ ডিসেম্বার ২০২২, ০১:০৭

ছাত্রলীগ সভাপতি আল নাহিয়ান খান জয়: ফাইল ছবি

লাইভ প্রতিবেদক: ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিয়ান খান জয় বলেছেন, বিএনপি একটি মুখোশধারী দল, তরুণ সমাজ এই দল চায় না। মঙ্গলবার (৬ ডিসেম্বর) ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে বাংলাদেশ ছাত্রলীগের ৩০তম সম্মেলনে সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এসময় ছাত্রলীগের আগামীর নেতৃত্বকে আগাম শুভেচ্ছা জানিয়ে আল নাহিয়ান খান জয় বলেন, আজকে সম্মেলনের মাধ্যমে নতুন নেতৃত্ব আসবে। তাদের আমি অভিনন্দন জানাচ্ছি। নতুন নেতৃত্বের জন্য বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিদ্ধান্তই চূড়ান্ত।

ছাত্রলীগের সভাপতি বলেন, জাতির পিতা শেখ মুজিবুর রহমান জীবন-যৌবন দিয়ে শিক্ষা, শান্তি ও প্রগতির পতাকাকে এগিয়ে নেওয়ার জন্য বাংলাদেশ ছাত্রলীগ গঠন করেছিলেন। ছাত্রলীগ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় পরিচালিত হয়। প্রধানমন্ত্রী বাংলাদেশকে যেভাবে এগিয়ে নিয়ে যাচ্ছেন, তার সারথি হিসেবে ছাত্রলীগ কাজ করছে। শিক্ষার্থীরা যখনই সমস্যার সম্মুখীন হয়, ছাত্রলীগ সমস্যা সমাধানের জন্য কাজ করে। ছাত্রলীগ কথায় নয় কাজে বড়।

জয় আরো বলেন, বাংলাদেশ ছাত্রলীগকে বাধাগ্রস্ত করতে ষড়যন্ত্র করা হয়। ছাত্রদলের নেতারা পরীক্ষার হলে না এলে ওইদিন পরীক্ষাই হতো না। সেই ছাত্রদল তৈরি করেছিল খুনি জিয়া। বিএনপি একটি মুখোশধারী দল। তরুণ সমাজ এই দল চায় না।

ঢাকা, ০৬ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ