Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

‘ব্যারিকেড দিয়ে খালেদা জিয়াকে চাপে রাখা হচ্ছে’

প্রকাশিত: ৫ ডিসেম্বার ২০২২, ০৩:১৫

মির্জা ফখরুল ইসলাম আলমগীর

লাইভ প্রতিবেদক: বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ‘বেগম খালেদা জিয়ার বাসভবনের সামনে ব্যারিকেড দিয়ে তাকে চাপে রাখা হচ্ছে। আমরা ব্যারিকেড সরিয়ে নেওয়ার জোর দাবি জানাচ্ছি’। রবিবার (৪ ডিসেম্বর) বিএনপি’র নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত জরুরি সংবাদ সম্মেলনে দলীয় মহাসচিব মির্জা ফখরুল এসব কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, ‘আমরা সারাদেশে এতগুলো সমাবেশ করেছি। কোথাও কোনো দুর্ঘটনা ঘটেনি। শত উসকানির মুখে আমাদের নেতাকর্মীরা ফাঁদের মুখে পা দেয়নি। আগামী ১০ ডিসেম্বর আমাদের ঢাকায় যে সমাবেশ হবে সেটাও শান্তিপূর্ণ হবে। ঢাকার গণসমাবেশ বানচাল করার জন্য সরকার মরিয়া হয়ে উঠেছে’।

বিএনপি মহাসচিব বলেন, ‘ককটেল বিস্ফোরণ ঘটিয়ে বিএনপি নেতাকর্মীদের পাইকারি হারে গ্রেফতার করা হচ্ছে। অবিলম্বে এ ধরনের কাজ থেকে বিরত থাকার অনুরোধ যাচ্ছি’। একইসাথে ‘বিএনপির জনসমাবেশ নিয়ে বিভ্রান্তি তৈরি করার জন্য জঙ্গি নাটকের অবতারণা করা হয়েছে। আমি এই ঘৃণ্য চক্রান্তের তীব্র প্রতিবাদ জানাচ্ছি’।

উল্লেখ্য, রাজশাহীতে অনুষ্ঠিত বিএনপির গণসমাবেশ থেকে ঢাকায় ফেরার পথে সাভারের আমিনবাজার থেকে জাতীয়তাবাদী যুবদল সভাপতি সুলতান সালাউদ্দিন টুকুকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। এ সময় টুকুর সঙ্গে থাকা যুবদলের সহসভাপতি নুরুল ইসলাম নয়ন, ছাত্রদলের সাবেক সহসভাপতি জাভেদ হাসান স্বাধীন এবং টুকুর ব্যক্তিগত সহকারী মোখলেসুর রহমানকেও আটক করা হয়।

এ বিষয়ে ফখরুল বলেন, ‘তাদের গ্রেফতার সরকারের দমন নিপীড়নের জ্বলন্ত দৃষ্টান্ত। জনগণকে আন্দোলনে দমিয়ে রাখার জন্য তাদের গ্রেফতার করা হয়েছে’। দেশের মানুষকে ভয় দেখানো হচ্ছে।

ঢাকা, ০৪ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ