Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

‘বিএনপি নয়াপল্টনের সমাবেশের ব্যাপারে অনড়’

প্রকাশিত: ৩০ নভেম্বার ২০২২, ০৮:২০

‘বিএনপি নয়াপল্টনের সমাবেশের ব্যাপারে অনড়’

লাইভ প্রতিবেদক: বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী জানান, সোহরাওয়ার্দী উদ্যানে নয়, বিএনপি নয়াপল্টনের সমাবেশের ব্যাপারে অনড়। আমরা নয়াপ৫ল্টনেই সমাবেশ করতে চাই।

এর আগে, এদিন মঙ্গলবার (২৯ নভেম্বর) ২৬টি শর্তে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ করার অনুমতি দিয়ে বিএনপিকে চিঠি দেয় ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। বিএনপিকে আগামী ১০ ডিসেম্বর রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ করার অনুমতি দিয়েছে পুলিশ। কিন্তু দলটি নয়াপল্টনে তাদের কেন্দ্রীয় কার্যালয়ের সামনেই সমাবেশ করার সিদ্ধান্তে অনড় রয়েছে।

এ বিষয়ে দলটির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী বলেন, নয়াপল্টনে দলীয় কার্যালয়ের সামনেই সমাবেশ করব, এটাই আমাদের দলের সিদ্ধান্ত। আমরা তো সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশের জন্য অনুমতি চাইনি, নয়াপল্টনের জন্য চেয়েছিলাম। এখন ডিএমপির পক্ষ থেকে যে চিঠি দেওয়া হয়েছে সে বিষয়ে দলের সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরামে আলোচনা করে সিদ্ধান্ত নেওয়া হবে।

উল্লেখ্য, নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন, খালেদা জিয়াসহ রাজনৈতিক বন্দিদের মুক্তি ও নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্যবৃদ্ধিসহ বেশ কিছু দাবিতে এরই ধারাবাহিকতায় আগামী ১০ ডিসেম্বর ঢাকায় গণসমাবেশ করতে চায় বিএনপি। এ নিয়ে গত অক্টোবর থেকে বিভাগীয় শহরগুলোতে গণসমাবেশ করছে দলটি।

ঢাকা, ২৯ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ