Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

'মানুষের অধিকার আদায়ের মধ্য দিয়ে আওয়ামী লীগের জন্ম'

প্রকাশিত: ২৮ নভেম্বার ২০২২, ০৩:৫০

মাদরাসা ভবন উদ্বোধন

লাইভ প্রতিবেদক: মানুষের অধিকার আদায়ের মধ্য দিয়ে আওয়ামী লীগের জন্ম হয়েছে বলে মন্তব্য করেছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। তিনি বলেন, আওয়ামী লীগের নেতৃত্বে ভাষার অধিকার, স্বাধীনতা ও গণতন্ত্র পুনরুদ্ধার হয়েছে।

রবিবার (২৭ নভেম্বর) দুপুরে মুন্সীগঞ্জের সিরাজদিখানের ইসলামপুর কামিল মাদরাসা ভবন উদ্বোধন শেষে তিনি এ কথা বলেন শিক্ষামন্ত্রী। দীপু মনি বলেন, তারা (বিএনপি) দেশ পরিচালনার দায়িত্ব নিতে চাইলে জনগণের ভোটে ক্ষমতায় আসতে হবে। ভোট ছাড়া অতীতের মতো বন্দুকের নল ঠেকিয়ে ক্ষমতা দখলের সুযোগ নেই।

শিক্ষামন্ত্রী বলেন, আওয়ামী লীগের মাধ্যমে উন্নয়ন হচ্ছে, যার শুরু হয়েছে বঙ্গবন্ধুর হাত ধরে। এখন তার কন্যা শেখ হাসিনার হাত ধরে উন্নয়ন হচ্ছে।

দীপু মনি বলেন, অনুষ্ঠানের নামে বিএনপি কোনো নাশকতা বা জনগণের জানমাল নিয়ে ছিনিমিনির চেষ্টা করলে সরকার প্রতিহত করবে। নির্বাচনকে সামনে রেখে যারা শান্তিশৃঙ্খলা, উন্নয়ন অগ্রগতির পথ বন্ধ করতে চায় তারা যুদ্ধাপরাধের দোসর।

এ সময় আরও উপস্থিত ছিলেন- মুন্সীগঞ্জ জেলা প্রশাসক নাহিদ রসুল, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লুৎফর রহমান, পুলিশ সুপার মো. মাহফুজুর রহমান আল মামুন, সিরাজদিখান উপজেলা পরিষদ চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদ প্রমুখ।

ঢাকা, ২৭ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ