teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ২৫ অগ্রহায়ণ ১৪২৯
teletalk.com.bd
thecitybank.com

'১০ ডিসেম্বর সতর্ক পাহারায় থাকবে আ.লীগ নেতাকর্মীরা'

Md Akramuzzaman | প্রকাশিত: ২৩ নভেম্বর ২০২২ ১৭:১৪

প্রকাশিত: ২৩ নভেম্বর ২০২২ ১৭:১৪

তথ্যমন্ত্রী হাছান মাহমুদ

লাইভ প্রতিবেদক: তথ্যমন্ত্রী ও দলটির যুগ্ম সাধারণ সম্পাদক হাছান মাহমুদ বলেছেন, আগামী ১০ ডিসেম্বর সমাবেশের মাধ্যমে বিএনপি যাতে বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে সেটি নিশ্চিত করতে আওয়ামী লীগের নেতাকর্মীরা ওয়ার্ডে-ওয়ার্ডে সতর্ক পাহারায় থাকবেন। বুধবার (২৩ নভেম্বর) দুপুরে সচিবালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ কথা বলেন তিনি।

তথ্যমন্ত্রী বলেন, মির্জা ফখরুল ইসলাম আলমগীর কী কারণে নয়াপল্টনের সামনে সমাবেশ করতে চান? ওনারা বিশাল সমাবেশ করবেন বলে ঘোষণা দিয়েছেন। কেউ বলছেন ১০ লাখ, আবার কালকে একটা টেলিভিশনে দেখলাম ২৫ লাখ লোকের সমাগম করার কথা বলা হচ্ছে। নয়াপল্টনের সামনে কোনোরকমে ৫০ হাজার মানুষ ধরে।

তিনি বলেন, আর সমাবেশ কেন একটি প্রধান রাস্তা বন্ধ করে করতে হবে? আমরা কি কোনো প্রধান রাস্তা বন্ধ করে সমাবেশ করি? তারা অন্যান্য জায়গায় যেগুলো সমাবেশ করেছে সেগুলো তো মাঠেই হয়েছে। তারা যেভাবে সমাবেশ করতে বলছে যে বিশাল মানুষ হবে, সেরকম মাঠ তো ঢাকায় নেই। সেরকম যদি করতে চায় পূর্বাচল ছাড়া আমি কোনো জায়গা দেখি না। ১০ লাখ, ২০ লাখ মানুষের জন্য পূর্বাচল ছাড়া তো জায়গা নেই আসলে, বলেন তিনি।

তথ্যমন্ত্রী আরও বলেন, হেফাজতে ইসলাম যেভাবে বিশৃঙ্খলার অপচেষ্টা করেছিল, বিএনপি সেই ধরনের বিশৃঙ্খলা করতে চায়। তারা গাড়ি-ঘোড়া ভাঙচুর, অগ্নি-সন্ত্রাস এবং মানুষের সম্পত্তির ওপর হামলা করতে চায়। তারা দেশে একটি বিশেষ পরিস্থিতি তৈরি করতে চায়। মানুষ সেটি হতে দেবে না।

তিনি বলেন, ১০ ডিসেম্বর আমাদের নেতাকর্মীরা ওয়ার্ডে ওয়ার্ডে সতর্ক পাহারায় থাকবে। সরকার নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করেছে বলেই বিএনপি নির্বিঘ্নে সমাবেশ করতে পারছে দাবি করে তথ্যমন্ত্রী বলেন, বিএনপি ক্ষমতায় থাকাকালে আওয়ামী লীগের সমাবেশে তারা গ্রেনেড হামলা চালিয়েছে।

বিএনপির সমাবেশ এবং জঙ্গিগোষ্ঠীর মাথাচাড়া দিয়ে ওঠা একই সূত্রে গাঁথা বলেও মন্তব্য করেন হাছান মাহমুদ।

ঢাকা, ২৩ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন: