Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৫ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ডিএমপি কার্যালয়ে বিএনপি নেতারা, চায় সমাবেশের অনুমতি

প্রকাশিত: ১৬ নভেম্বার ২০২২, ০০:৩৬

ডিএমপি কার্যালয়ে বিএনপি

লাইভ প্রতিবেদক: ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কমিশনার খন্দকার গোলাম ফারুকের কার্যালয়ে গেছেন বিএনপি নেতারা। আগামী ১০ ডিসেম্বর ঢাকায় অনুষ্ঠেয় বিভাগীয় গণসমাবেশের অনুমতি নিতে আজ মঙ্গলবার (১৫ নভেম্বর) সকাল ১০টার দিকে বিএনপির নেতারা মিন্টো রোডের ডিএমপি কমিশনারের কার্যালয়ে প্রবেশ করেন। বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের কর্মকর্তা শায়রুল কবির খান এ তথ্য জানিয়েছেন।

ডিএমপির কার্যালয়ে বিএনপি নেতাদের মধ্যে থেকে গেছেন- বিএনপি ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক আব্দুস সালাম, দক্ষিণের আহ্বায়ক আমান উল্লাহ আমান, কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম, প্রচার সম্পাদক ও বিএনপি মিডিয়া সেল সদস্য সচিব শহীদ উদ্দীন চৌধুরী এ্যানি, বিএনপি ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ সদস্য সচিব আমিনুল হক ও রফিকুল আলম মজনুসহ আরো অনেকে।

সাক্ষাৎ শেষে বিএনপি নেতাকর্মীরা বলেন আমরা সমাবেশের অনুমতি চেয়ে পুলিশ কমিশনারকে চিঠি দিয়েছি। প্রায় ১ ঘণ্টারও বেশি সময় ধরে তারা বৈঠকে ছিলেন। বৈঠক শেষে ঢাকা মহানগর উত্তরের আহবায়ক আমানউল্লাহ আমান বলেন, আমরা বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে গণসমাবেশ করতে চাই।

বিএনপির এই নেতা বলেন, শান্তিপূর্ণ সমাবেশ করা হবে, সমাবেশকে কেন্দ্র করে যাতে গণপরিবহন বন্ধ করে দেয়া না হয় সে বিষয়েও ডিএমপি কমিশনারের কাছে জানানো হয়েছে।

রাজধানীসহ দেশের বিভিন্ন যায়গায় বিএনপি নেতাকর্মীদের গ্রেপ্তার করা হচ্ছে অভিযোগ করে বিএনপির এই নেতা বলেন, ডিএমপি কমিশনারের কাছে আমাদের বেশ কিছু অভিযোগ জমা দেওয়া হয়েছে। এবং গ্রেপ্তার আতঙ্কসহ বিভিন্ন সংকটের বিষয়টি জানানো হয়েছে। তবে এসব অভিযোগের বিষয়ে তিনি এখনো আমাদেরকে কিছু বলেনি।

ঢাকা, ১৫ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ