Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com
খালেদা জিয়া ও তারেক রহমানের চেয়ার খালি

তিন ঘণ্টা আগেই ফরিদপুরে বিএনপির গণসমাবেশ শুরু

প্রকাশিত: ১৩ নভেম্বার ২০২২, ০০:০৯

ফরিদপুরে বিএনপির গণসমাবেশ শুরু

ফরিদপুর লাইভ: তিন ঘণ্টা আগেই ফরিদপুরে বিএনপির গণসমাবেশ শুরু হয়েছে। শনিবার (১২ নভেম্বর) দুপুর ২টায় ওই গণসমাবেশ শুরু হওয়ার কথা থাকলেও বেলা ১১টায় এ গণসমাবেশ শুরু হয়েছে।

আবদুল আজিজ ইনস্টিটিউট ময়দানে কোরআন তেলাওয়াতের মাধ্যমে সমাবেশ শুরু হয়। বিকেল ২টায় শুরু হওয়ার কথা ছিল বিভাগীয় এই গণসমাবেশ। শুক্রবার রাত থেকেই সমাবেশস্থলে নেতাকর্মীরা অবস্থান নেওয়ায় আগেই সমাবেশ শুরু করা হয়েছে।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের জন্য চেয়ার খালি রেখে শুরু হয়েছে। গণসমাবেশ প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেবেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এখন স্থানীয় নেতারা বক্তৃতা করছেন।

সমাবেশের বিষয়ে বিএনপির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ গণমাধ্যমকে বলেন, সমাবেশস্থলে ঢুকতে পথে পথে নেতা-কর্মীদের বাধা দেয়া হচ্ছে। এসব বাধা উপেক্ষা করে তারা সমাবেশে আসছেন।

এদিকে মহাসড়কে থ্রি-হুইলার বন্ধসহ, বিভিন্ন দাবিতে ফরিদপুরে চলছে দুই দিনের পরিবহন ধর্মঘট। শুক্রবার ৬টা থেকে শুরু হওয়া এই কর্মসূচি চলবে শনিবার (১২ নভেম্বর) রাত ৮টা পর্যন্ত।

প্রসঙ্গত, খালেদা জিয়ার মুক্তি, তত্ত্বাবধায়ক সরকার, সংসদকে বিলুপ্ত, সরকারকে পদত্যাগসহ বিভিন্ন দাবিতে বিভাগীয় সমাবেশ করছে বিএনপি।

ঢাকা, ১২ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ