Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ১লা মে ২০২৪, ১৮ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

‘দেশে এখন চলছে আওয়ামী কর্তৃত্ববাদী শাসন’

প্রকাশিত: ১০ নভেম্বার ২০২২, ০৮:১২

মির্জা ফখরুল ইসলাম আলমগীর: ফাইল ছবি

লাইভ প্রতিবেদক: বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দেশে এখন চলছে আওয়ামী কর্তৃত্ববাদী শাসন, ফ্যাসিবাদের নিষ্ঠুর আঘাতে দেশের মানুষ এখন জর্জরিত ও সর্বশান্ত। মানুষ জানমালের নিরাপত্তাহীনতায় ক্রমান্বয়ে নৈরাজ্যের অতল গহব্বরে ডুবে যাচ্ছে। নানা কায়দায় বিএনপিকে ধ্বংস করতে সর্বশক্তি নিয়োগ করেছে অবৈধ আওয়ামী শাসকগোষ্ঠী। বুধবার (০৯ নভেম্বর) গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিবৃতিতে এ অভিযোগ করেন তিনি।

সংবাদ বিবৃতিতে জানানো হয়, মুন্সিগঞ্জ জেলা বিএনপির সদস্য সচিব কামরুজ্জামান রতনের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানো, যুবদলের সাবেক সহ-সভাপতি আলী আকবর চুন্নুকে ডিবি পরিচয়ে তুলে নেয়াসহ স্বেচ্ছাসেবক দলের সাবেক সহ-সভাপতি রফিক হাওলাদার এবং ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র যুগ্ম আহ্বায়ক সাবেক কমিশনার হারুন উর রশীদ হারুনকে গ্রেফতার করেছে পুলিশ। মূলত দলের নেতাকর্মী ও জনগণকে ভয় দেখাতেই সরকার গুম আর গ্রেফতার শুরু করেছে।

বিএনপি মহাসচিব বলেন, আওয়ামী ফ্যাসিস্ট সরকারের পতনের লক্ষ্যে চলমান গণআন্দোলনকে নস্যাৎ করার জন্যই বিএনপি নেতাকর্মী ও জনগণকে ভীত সন্ত্রস্ত করতেই গুম ও গ্রেফতারের হিড়িক শুরু করেছে। এরই ধারাবাহিকতায় মুন্সীগঞ্জ জেলা বিএনপি’র সদস্য সচিব কামরুজ্জামান রতনের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানো, যুবদলের সাবেক সহ-সভাপতি আলী আকবর চুন্নুকে ডিবি পরিচয়ে তুলে নিয়ে যাওয়াসহ স্বেচ্ছাসেবক দলের সাবেক সহ-সভাপতি রফিক হাওলাদার এবং ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র যুগ্ম আহ্বায়ক সাবেক কমিশনার হারুন উর রশীদ হারুনকে গ্রেফতার করেছে পুলিশ।

এসময় অবিলম্বে কামরুজ্জামান রতন এর মিথ্যা মামলা প্রত্যাহার ও মুক্তিসহ আলী আকবর চুন্নুকে তার পরিবারের কাছে হস্তান্তর এবং রফিক হাওলাদার ও হারুন উর রশীদ হারুনের নামে দায়েরকৃত অসত্য মামলা প্রত্যাহার ও তাদের নিঃশর্ত মুক্তির জোর আহ্বান জানান বিএনপি মহাসচিব।

ঢাকা, ০৯ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ