Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

''ডিসেম্বরে বিএনপির রঙিন খোয়াব কর্পূরের মতো উড়ে যাবে''

প্রকাশিত: ৬ নভেম্বার ২০২২, ০২:৪০

বক্তব্য রাখছেন ওবায়দুল কাদের

লাইভ প্রতিবেদক: মুক্তিযুদ্ধের মাস ডিসেম্বর আওয়ামী লীগের মাস- আখ্যা দিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, আমরা বঙ্গবন্ধুর নেতৃত্বে বিজয়ী হয়েছি, এই ডিসেম্বরেও আমাদেরই বিজয় হবে। ডিসেম্বরে বিএনপির রঙিন খোয়াব কর্পূরের মতো উড়ে যাবে। আগামী নির্বাচনে আমরাই শেখ হাসিনার নেতৃত্বে বিজয়ের স্বর্ণদুয়ারে পৌঁছাবো।

শনিবার (৫ নভেম্বর) কুমিল্লা মহানগর আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনের উদ্বোধনী বক্তব্যে এ কথা বলেন তিনি। এসময় বিএনপির সমাবেশের আয়োজনকে ব্যঙ্গ করে ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির সম্মেলনে কতজন লোক হয়েছে তা আমরা দেখেছি। কত রঙ্গ দেখাইলা রে জাদু; রঙ-বেরঙের নাটক।

এদিকে বরিশালে বিএনপির সমাবেশের মধ্যেই কুমিল্লায় আওয়ামী লীগের এ সম্মেলন হচ্ছে। এই সম্মেলনে কত লোক হয়েছে তার খবর নিতে বিএনপি নেতাদের প্রতি আহ্বান জানিয়ে ওবায়দুল কাদের বলেন, ফখরুল সাহেবের কী খবর? শুয়ে আছেন টাকার বস্তার ওপর। কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সম্মেলনে কত লোক হয়েছে, আসেন এবং দেখে যান। এটা বিভাগীয় কোনো সমাবেশ না, শুধু মহানগর ইউনিট। আপনাদের মতো ভাড়া করা লোক নেই এখানে।

জিয়াউর রহমান ও তারেক জিয়ার সমালোচনা করে কাদের বলেন, পাকিস্তানিরাও যেই সাহস করেনি সেটাই করেছে জিয়াউর রহমান। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হত্যাকাণ্ড, জিয়া না চাইলে খুনিরা এতো সাহস পেতো না। জিয়াই ১৫ অগাস্টের খুনিদের পুরস্কৃত করেছেন, খুনিদের বিদেশী দূতাবাসে চাকরি দিয়েছেন।

সম্মেলনে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম। কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহারের সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথির রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক (চট্টগ্রাম বিভাগ) আবু সাঈদ আল মাহমুদ স্বপনসহ কেন্দ্রীয় ও স্থানীয় পর্যায়ের নেতারা।

ঢাকা, ০৫ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ