Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ২৮শে ফেব্রুয়ারি ২০২৪, ১৬ই ফাল্গুন ১৪৩০
teletalk.com.bd
thecitybank.com

‘আ. লীগকে আন্দোলনের ভয় দেখিয়ে লাভ নেই’

প্রকাশিত: ৬ নভেম্বার ২০২২, ০০:০৯

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান: ফাইল ছবি

লাইভ প্রতিবেদক: পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, আন্দোলনের ভয় দেখিয়ে কোন লাভ হবে না। আওয়ামীলীগের সাথে বাংলাদেশের জনগণ আছে। তারা দেখছে আওয়ামীলীগ ক্ষমতায় থেকে কি করছে। তারাই বিচারক। শনিবার (৪ নভেম্বর) সকালে সুনামগঞ্জে জাতীয় সমবায় দিবসের অনুষ্ঠানে সাংবাদিকদের সাথে আলাপকালে মন্ত্রী এসব কথা বলেন।

এর আগে‘বঙ্গবন্ধু দর্শন, সমবায়ের উন্নয়ন’স্লোগানে জাতীয় সমবায় দিবস উপলক্ষে শহরের শিল্পকলা একাডেমি প্রাঙ্গণ থেকে একটি র‍্যালি বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পুনরায় সেখানে এসে শেষ হয়।

জাতীয় সমবায় দিবসের অনুষ্ঠানে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেন, কে ক্ষমতায় থাকবে সেই রায় দেশের জনগণ দেবে। শুধু তাই নয়,দেশের মানুষ দেখছে ঘরে ঘরে বিদ্যুৎ, সুপেয় পানির ব্যবস্থা, রাস্তাঘাটের উন্নয়ন সব কিছু এই সরকার করছে।

রোহিঙ্গা প্রসঙ্গ নিয়ে মন্ত্রী বলেন, রোহিঙ্গাদের দেশে ফিরিয়ে দেওয়ার জন্য মিয়ানমারের সাথে আলোচনা চলছে। তারা একেক সময় একেক কথা বলে।

এমএ মান্নান আরো বলেন, রোহিঙ্গাদের আমরা বোঝা মনে করছি না। তারা বিপদে পড়ে আমাদের দেশে চলে এসেছে। আমরা তাদের জায়গা দিয়েছি। প্রধানমন্ত্রী বলেছেন, দেশের ১৬ কোটি মানুষ যখন খেতে পারছে আরোও হয়ত কয়েক লাখ খাবে। আমরা চাই বিশ্বের যে সকল রাষ্ট্র আছে তারাসহ, জাতিসংঘহ দেখুক রোহিঙ্গারা কি অবস্থায় আছে। আমরা বিশ্বাস করি, মিয়ানমার যারা পরিচালনা করে তারা ন্যায়ের পথ দেখবে। তারা সমঝোতার পথে আসবে এবং রোহিঙ্গারা তাদের দেশে ফিরে যেতে পারবে।

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সুনামগঞ্জের জেলা প্রশাসক মো.জাহাঙ্গীর হোসেন, জেলা পরিষদের চেয়ারম্যান নুরুল হুদা মুকুট, পৌরসভার মেয়র নাদের বখত প্রমুখ।

ঢাকা, ০৫ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ