Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

‘দেশের মানুষ প্রধানমন্ত্রীর নেতৃত্বেই একমাত্র ঐক্যবদ্ধ’

প্রকাশিত: ৫ নভেম্বার ২০২২, ০৪:০৩

পানিসম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম

লাইভ প্রতিবেদক: পানিসম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম বলেছেন, মানবতার মা বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সততা, মেধা ও দক্ষতায় সেরা। এ কারণে এদেশের মানুষ তার নেতৃত্বেই একমাত্র ঐক্যবদ্ধ। আগামী নির্বাচনকে ঘিরে বিএনপি জনসভা ও সমাবেশের নামে যতোই চক্রান্তের জাল বুনুক না কেন, ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে নির্বাচনে পরাজিত করা সম্ভব নয়।

শুক্রবার (৪ নভেম্বর) শরীয়তপুরের নড়িয়ার ভূমখাড়া ইউনিয়ন উন্নয়ন সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এনামুল হক শামীম বলেছেন, ‘বিএনপির নেত্রী এতিমের টাকা মেরে খাওয়ার দায়ে সাজাপ্রাপ্ত হয়েছেন। বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দয়ায় জেলের পরিবর্তে তিনি এখন বাসায় আছেন। বিএনপির নেতারা বলছেন, খালেদা জিয়ার কথায় নাকি ১০ ডিসেম্বর পর থেকে দেশ চলবে। দেশ চলা তো দূরের কথা, তার কথায় তো বিএনপিই চলে না। টেমস নদীর পাড় থেকে দল চালায় আরেক সাজাপ্রাপ্ত আসামি তারেক রহমান।’

তিনি বলেন, ‘খালেদা জিয়ার কথায় দেশ চলবে, এমন উদ্ভট বক্তব্যে দেশের মানুষের মানুষের মাঝে হাস্যরসের সৃষ্টি হয়েছে। কারণ, বিএনপিদের বিবেকও তো নাড়া দেওয়ার কথা খালেদা জিয়া ও তারেক রহমান দুর্নীতিবাজ। কোনো বিবেকবান মানুষ কোনো দুর্নীতিবাজের কথায় চলতে পারে না।

পানিসম্পদ উপমন্ত্রী বলেন, ‘জননেত্রী শেখ হাসিনার সরকার শুধু শহরের উন্নয়নের দিকেই নজর দেননি, গ্রাম বাংলার উন্নয়নে ব্যাপক কর্মসূচি বাস্তবায়ন করেছেন। সরকার দুুর্গম চরাঞ্চলের মানুষের বিদ্যুতের আলোর ব্যবস্থা করতে সাবমেরিন ক্যাবলের মাধ্যমে বিদ্যুৎ পৌঁছে দিয়ে গ্রামকেও শহরে রূপ দিয়ে শুধু নির্বাচনী প্রতিশ্রুতিই রক্ষা করেননি, শহরের আধুনিক সুবিধা নিশ্চিত করেছেন পল্লীবাসীর জন্য। এরই সাথে ইন্টারনেট সুবিধা সংবলিত ডিজিটাল সেবা নিশ্চিত করে মানুষের হাতে তুলে দিয়েছেন কষ্ট লাঘবের যাদুর কাঠি।’

উক্ত সভায় ভূমখাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা সিকদার, সহ-সভাপতি আব্দুল ওহাব বেপারী, আওয়ামী লীগের কেন্দ্রীয় বিজ্ঞান ও প্রযুক্তি উপ-কমিটির সদস্য জহির সিকদার, নড়িয়া উপজেলা নির্বাহী অফিসার শেখ রাশেদউজ্জামান, নড়িয়া পৌরসভার মেয়র অ্যাডভোকেট আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মাল, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, নড়িয়া থানার ওসি মো. হাফিজুর রহমান প্রমুখ।

ঢাকা, ০৪ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ