Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বিএনপিকে মোকাবিলা করতে রাজপথে যুবলীগই যথেষ্ট

প্রকাশিত: ৩০ অক্টোবার ২০২২, ০০:৫৯

বিএনপিকে মোকাবিলা করতে রাজপথে যুবলীগই যথেষ্ট

লাইভ প্রতিবেদক: বিএনপিকে মোকাবিলা করতে রাজপথে যুবলীগই যথেষ্ট। আমাদের আর অন্যকোন দলের সহায়তা লাগবে না। আমরাই পারবো। যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেছেন, আগামী নির্বাচনকে কেন্দ্র করে বিএনপি-জামায়াত গোটা দেশে নৈরাজ্য ও সন্ত্রাস সৃষ্টির ষড়যন্ত্র করছে। এই ষড়যন্ত্রের জবাব দেওয়ার সক্ষমতা সংগঠন হিসেবে যুবলীগের রয়েছে। রাজপথে বিএনপিকে মোকাবিলা করতে যুবলীগই যথেষ্ট।

রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে যুবলীগ প্রতিষ্ঠার সুবর্ণজয়ন্তী উপলক্ষে আগামী ১১ নভেম্বর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে অনুষ্ঠেয় যুব মহাসমাবেশ সফল করতে আয়োজিত প্রস্তুতি সভায় তিনি এসব কথা বলেন। ঢাকা মহানগর উত্তর যুবলীগ এ সভার আয়োজন করে।
শেখ পরশ বলেন, চ্যালেঞ্জ এবং দায়িত্ব কাঁধে নিয়ে ১১ নভেম্বরের যুব মহাসমাবেশ সফল করতে হবে।

উপলব্ধি করতে হবে, কোন প্রেক্ষাপটে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা যুবলীগকে এই মহাসমাবেশ আয়োজন করতে বলেছেন। স্বাধীনতাবিরোধীরা যেভাবে মাথাচাড়া দিয়ে উঠছে, তাতে রাজনৈতিক শক্তি ও সামর্থ্য প্রদর্শন অপরিহার্য হয়ে দাঁড়িয়েছে। আমরা তাদের সতর্ক করতে চাই, স্বাধীনতাবিরোধীদের মোকাবিলার জন্য যুবলীগ একাই একশ।

মহানগর উত্তর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইসমাইল হোসেনের সঞ্চালনায় সভায় আরও বক্তব্য দেন- যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল এবং সুবর্ণজয়ন্তী উৎসবের আহ্বায়ক ও সংগঠনের প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন এমপি।

উপস্থিত ছিলেন যুবলীগের যুগ্ম সম্পাদক সুব্রত পাল, প্রচার সম্পাদক জয়দেব নন্দী, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সাদ্দাম হোসেন পাভেল, মহানগর নেতা মজিবর রহমান বাবুল, আকতারুজ্জামান আকতার, সাব্বির আলম লিটু, সাংস্কৃতিক সম্পাদক বিপ্লব মুস্তাফিজ, উপ-অর্থবিষয়ক সম্পাদক শরিফুল ইসলাম দুর্জয় প্রমুখ।

ঢাকা, ২৯ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএম


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ