Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

‘সরকার নয় ছয় করে আর পার পাবে না’

প্রকাশিত: ২৯ অক্টোবার ২০২২, ০৭:০১

নুরুল হক নুর: ফাইল ছবি

লাইভ প্রতিবেদক: গণঅধিকার পরিষদের সদস্যসচিব নুরুল হক নুর বলেছেন, উন্নয়নের কথা বলে সরকার দেশকে খাদের কিনারায় নিয়ে গেছে। এই সরকার আর নয় ছয় করে পার পাবে না। শুক্রবার (২৮ অক্টোবর) রাজধানীর বিজয় নগরে গণঅধিকার পরিষদের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত সমাবেশে তিনি এ কথা বলেন।

পুলিশকে উদ্দেশ্য করে নুর বলেছেন, বেআইনি নির্দেশ পালন করবেন না, আপনারা জনগণের পাশে থাকুন। আমরা কথা দিচ্ছি, সরকার পতন হলে আপনাদের কারো চাকরি যাবে না।

নুরুল হক নুর বলেন, উন্নয়নের কথা বলে সরকার দেশকে খাদের কিনারায় নিয়ে গেছে। তাদের নেতাকর্মীদের লুটপাট করার সুযোগ করে দিয়েছে। এই সরকারকে ক্ষমতায় রাখা যাবে না। ছাত্র, যুব ও আপামর জনতাদের নিয়ে এই সৈরাচার সরকারে বিরুদ্ধে দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে। এই সরকার আর নয় ছয় করে পার পাবে না।

এসময় বন্দী থাকা সকল আলেম-ওলামাদের মুক্তির আহ্বান জানিয়ে নুর বলেন, জেলে আটক সকল আলেম-ওলামাদের মুক্তি না দিলে এই সরকারের পরিণতি ভয়াবহ হবে।

নুর আরো বলেন, ভারতের সহযোগিতায় এ দেশে আর কোনো পাতানো নির্বাচন হতে দেওয়া হবে না। দিল্লির তাঁবেদারি করে আর ক্ষমতায় থাকা যাবে না। খুব শিগগিরই সরকার পতনের ডাক আসবে। আপনারা প্রস্তুত থাকুন।

এসময় সমাবেশে তিনি আ. লীগ সরকারকে পদত্যাগ করে অন্তর্বর্তী সরকারের কাছে ক্ষমতা হস্তান্তরের দাবিও জানান।

ঢাকা, ২৮ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ