Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

রাজধানীতে বিএনপির যুব সমাবেশ, চলছে শোডাউন

প্রকাশিত: ২৮ অক্টোবার ২০২২, ০২:২৪

রাজধানীতে বিএনপির যুব সমাবেশ

লাইভ প্রতিবেদক: রাজধানীতে শুরু হয়েছে জাতীয়তাবাদী যুবদলের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত যুব সমাবেশ। কোরআন তেলাওয়াত, জাতীয় সংগীত ও দলীয় সংগীতের মধ্য দিয়ে সমাবেশ শুরু হয়। সমাবেশকে কেন্দ্র করে ব্যাপক শোডাউন করছে যুবদল। বৃহস্পতিবার দুপুর ২টা ৩০ মিনিটে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনের সড়কে এ সমাবেশের আয়োজন করে জাতীয়তাবাদী যুবদল।

এদিন দুপুর ২টায় সমাবেশ শুরু হওয়ার কথা থাকলেও সময়ের আগেই নেতাকর্মীরা মিছিল নিয়ে সমাবেশস্থলে আসতে থাকেন। এ সময় বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার মুক্তি ও সরকারবিরোধী নানা শ্লোগান দেন তারা।

এ সমাবেশের কারণে ফকিরাপুল মোড় থেকে কাকরাইলের নাইটিংগেল মোড় পর্যন্ত সড়কের যানবাহন চলাচল বন্ধ রয়েছে। এছাড়াও সমাবেশের বিস্তৃতি ঘটেছে পল্টন, বিজয়নগর, ফকিরাপুল পর্যন্ত। এদিকে সব ধরনের পরিস্থিতি মোকাবিলায় বিপুলসংখ্যক আইনশৃঙ্খলা বাহিনী মোতায়েন করা হয়েছে।

সমাবেশে যুবদলের সভাপতি সুলতান সালাহউদ্দিন টুকুর সভাপতিত্ব এবং সম্পাদক মোনায়েম মুন্নার সঞ্চালনায় বক্তব্য রাখবেন প্রধান অতিথি বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এবং দলের স্থায়ী কমিটির নেতারা।

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নানা কর্মসূচি গ্রহণ করেছে সংগঠনটি। সকাল ৬টায় কেন্দ্রীয় কার্যালয়সহ সারাদেশের কার্যালয়গুলোতে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন, বেলা ১১টায় বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের কবর জিয়ারত, বিভাগীয় শহরে রক্তদান কর্মসূচি, বিভিন্ন সময়ে গণতান্ত্রিক আন্দোলনে ক্ষতিগ্রস্ত নেতাকর্মীদের পাশে দাঁড়ানো ও সারাদেশে পোস্টার লাগানো হয়েছে।

ঢাকা, ২৭ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ