Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১১ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com
কাল বিএনপির সমাবেশ

খুলনায় সমাবেশ ও মিছিল করবে যুবলীগ-ছাত্রলীগ

প্রকাশিত: ২১ অক্টোবার ২০২২, ১৯:৫২

খুলনায় সমাবেশ ও মিছিল করবে যুবলীগ-ছাত্রলীগ

খুলনা লাইভ: এবার বিএনপির বিভাগীয় গণসমাবেশ। সমাবেশ ঘিরে নগরজুড়ে চলছে দলটির প্রস্তুতি। এরই মধ্যে আজ শুক্রবার বিকেলে নগরীতে সমাবেশ ও বিক্ষোভ মিছিলের কর্মসূচি ঘোষণা করেছে মহানগর যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগ। এনিয়ে চলছে নানান গুজব। তবে সকলকে শান্ত থাকার আহবান জানিয়েছে পুলিশ প্রশাসন।

এদিকে বৃহস্পতিবার রাতে দলীয় কার্যালয়ে সংগঠনগুলোর বর্ধিত সভা শেষে এই কর্মসূচি ঘোষণা করা হয়। রাজনৈতিক কর্মসূচির নামে বিএনপির 'সন্ত্রাসী, জঙ্গিবাদ ও মিথ্যাচার' এর প্রতিবাদে সংগঠনগুলো সমাবেশ ও মিছিল করবে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

এদিকে শনিবার দুপুরে নগরীর সোনালী ব্যাংক চত্বরের সড়কে বিএনপির গণসমাবেশের আয়োজন করা হয়েছে। শুকবার সন্ধ্যা থেকে সেখানে মঞ্চ তৈরির কার্যক্রম শুরু হবে। এমন সময়ে ক্ষমতাসীন সংগঠনগুলোর মিছিল কর্মসূচি খুলনায় কিছুটা উদ্বেগ ছড়িয়েছে।

খুলনা মহানগর যুবলীগের আহ্বায়ক সফিকুর রহমান পলাশ বলেন, সরকারের বিরুদ্ধে, অপপ্রচারের বিরুদ্ধে আমাদের কর্মসূচি হবে শান্তিপূর্ণ। বিএনপির সমাবেশ একদিন পরে। তারা তাদের মতো সমাবেশ করবে। তবে সমাবেশ থেকে যদি সরকারকে নিয়ে কোনো কটূক্তি করে তবে তার উপযুক্ত জবাব দেওয়া হবে।

ঢাকা, ২১ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ