Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

নেতা-কর্মীদের সর্বত্র প্রস্তুত থাকার আহ্বান রিজভীর

প্রকাশিত: ১৪ অক্টোবার ২০২২, ০৭:৩৭

রুহুল কবির রিজভী আহমেদ

লাইভ প্রতিবেদক: বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ বলেছেন, হামলা করে রক্ত ঝরিয়েছে আওয়ামী লীগের সন্ত্রাসীরা। আর প্রতিরোধ নয়, এবার থেকে প্রতিশোধ নিতে হবে। এই প্রতিশোধের জন্য নেতা-কর্মীদের সর্বত্র প্রস্তত থাকতে হবে।

আজ বৃহস্পতিবার (১৩ অক্টোবর) দুপুরে ফেনীতে ক্ষমতাসীনদের হামলায় আহত নেতা-কর্মীদের দেখতে গিয়ে তিনি এসব কথা বলেন। ফেনী জেলা বিএনপির সদস্য সচিব আলাল উদ্দিন আলালের রামপুরের বাসায় বসে তিনি আহত দলীয় নেতা-কর্মীদের শারীরিক অবস্থার খোঁজ খবর নেন।

চট্টগ্রামের গণসমাবেশে যাবার পথে বিএনপি নেতা-কর্মীদের উপর হামলার ঘটনায় তীব্র নিন্দা জানিয়ে বলেন বিএনপির এ নেতা বলেন, প্রতিটি রক্তের ফোঁটার দায় সরকারকে নিতে হবে। প্রতিটি আঘাতের উত্তর সময় হলেই দেওয়া হবে।

এসময় বিএনপির কেন্দ্রীয় স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. মোহাম্মদ রফিকুল ইসলাম, বিএনপি নেতা ব্যারিস্টার মীর হেলাল, চট্টগ্রাম মহানগর যুবদল সভাপতি মোশারফ হোসেন দৃপ্তি, ফেনী জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ বাহার, সদস্য সচিব আলাল উদ্দীন আলাল, যুগ্ম আহ্বায়ক প্রফেসর এমএ খালেক, গাজী হাবিবুল্লাহ মানিক, এয়াকুব নবী, আলাউদ্দিন গঠন, আনোয়ার হোসেন পাটোয়ারী, সদর বিএনপির আহ্বায়ক ফজলুর রহমান বকুল, পৌর বিএনপির আহ্বায়ক দেলোয়ার হোসেন বাবুল, সদস্য সচিব অ্যাডভোকেট মেজবাহ উদ্দিন ভূঁইয়া, ফেনী ছাত্রদল সভাপতি সালাউদ্দিন মামুন, সোনাগাজী উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক জামাল উদ্দিন সেন্টুসহ ফেনী জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

ঢাকা, ১৩ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ