Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ৬ই মে ২০২৪, ২৩শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে: স্বাস্থ্যমন্ত্রী

প্রকাশিত: ৯ অক্টোবার ২০২২, ০৭:১৬

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক

লাইভ প্রতিবেদক: স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, দেশের মানুষ বিএনপি জামায়াতকে সরকারের দায়িত্ব দিয়েছিল। অযোগ্যদের এমপি-মন্ত্রী করা হয়েছিল। দেশকে পিছিয়ে দিয়েছিল। বিএনপি স্বাধীনতা বিরোধীদের গুরুত্বপূর্ণ দায়িত্বে বসিয়েছে। বর্তমানে সেই দিন নাই। শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে।

শনিবার (৮ সেপ্টেম্বর) বিকেলে মানিকঞ্জ সদর উপজেলার নবগ্রাম স্কুল মাঠে নবগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে স্বাস্থ্যমন্ত্রী এসব কথা বলেন।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যেমন দেশ এগিয়ে যাচ্ছে ঠিক তেমনি মনে রাখতে হবে সব ক্ষেত্রেই সঠিক নেতৃত্বের প্রয়োজন আছে। একজন যোগ্য নেতার দ্বারাই দল যেমন এগিয়ে যায় তেমনি দলের খেয়াল রাখতে হয় কাকে দায়িত্ব দিলে দলের মঙ্গল দেশেরও মঙ্গল হয়। শেখ হাসিনাই পারে একমাত্র একটি দেশকে সুন্দর ভাবে পরিচালনা করতে।

তিনি বলেন, অযোগ্য নেতৃত্বে একটি দেশের কোনো উন্নয়ন হয়না বরং পিছিয়ে পড়ে। যোগ্য নেতৃত্বই পারে একটি দলকে এবং দেশকে সংগঠিত করতে। যোগ্য নেতৃত্বেই দেশ এগিয়ে যায়। শেখ হাসিনা সব সময় দেশের এবং দেশের মানুষের জন্য নিজেকে যোগ্য করে গড়ে তুলছেন।

এ সময় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট আব্দুল মজিদ ফটো, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. ইসরাফিল হোসেন, সাধারণ সম্পাদক আফছার উদ্দিন সরকার প্রমূখ।

ঢাকা, ০৮ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ