Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

‘শুধু বিএনপি নয় সুষ্ঠু নির্বাচন আমরাও চাই’

প্রকাশিত: ৮ অক্টোবার ২০২২, ০৬:১৩

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান

লাইভ প্রতিবেদক: পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি বলেন, আওয়ামী লীগ কিংবা অন্য কোন দল হোক যারা নির্বাচন করবে তারা নির্বাচনী আইনের আওতায় করবে এবং শুধু বিএনপি নয় আমরাও চাই সুষ্ঠু একটা নির্বাচন হোক।

আজ শুক্রবার (৭ অক্টোবর) সন্ধ্যায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠান শেষে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন , সুষ্ঠু নির্বাচন শুধু বিএনপি কেনো আমরাও নির্বাচনই এ দেশের জনগণও চায়। সুষ্ঠু নির্বাচন করার দায়িত্ব সব দলের। যেসব দল আইনে বিশ্বাস করে তারা নির্বাচনও বিশ্বাস করে। সুতরাং সুষ্ঠু নির্বাচনের পক্ষে সরকার কোন বাধা দেবে না কারণ জনগণের আস্থা আওয়ামী লীগ সরকারের ওপর আছে আর সেটা নির্বাচনেই প্রমাণ হবে।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সুনামগঞ্জ ৪ আসনের সাংসদ সদস্য অ্যাড.পীর ফজলুর রহমান মিসবাহ, সুনামগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ রজত কান্তি সোম, অতিরিক্ত পুলিশ সুপার আবু সাইদ, অতিরিক্ত পুলিশ সুপার সদর জয়নাল আবেদীন, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মো.জাকির হোসেন, সুনামগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালামসহ আরও অনেকে।

ঢাকা, ০৭ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ