Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ২৮শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com
এলাকায় তুলকালাম

দুধ দিয়ে গোসল করে রাজনীতি থেকে বিদায় নিলেন ছাত্রলীগ নেতা!

প্রকাশিত: ৮ অক্টোবার ২০২২, ০১:১২

রাজনীতিকে বিদায় জানাল ছাত্রলীগ নেতা

কিশোরগঞ্জ লাইভ: তিনি আলোচনায় থাকতে চান। দুধ দিয়ে গোসল করে এক ছাত্রলীগ নেতা পবিত্র হয়েছেন নোংড়া রাজনীতি থেকে। মানুষের সাথে মিলে মিশে থাকতেই বেশী পছন্দ করেন তিনি। আর সুযোগ পেলে লামলাইটে সামনে বাড়াতেও পিছপা হন না। তাই এবার দুধ দিয়ে গোসল করে আলোচনার কেন্দ্রবিন্দুতে আসতে চেয়েছিলেন। এসেছেন বটে। তবে তার কস্টের কথাও জানালেন অকপটে।

ওই নেতা জানালেন, দীর্ঘ ১২ বছর পর কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলা ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে কাঙ্ক্ষিত পদ না পেয়ে দুধ দিয়ে গোসল করে ছাত্র রাজনীতির ইতি টানলেন ছাত্রলীগ নেতা মো. আরমিন আহমেদ। তার দুধের গোসল নিয়ে এলাকায় নানান আলোচনা সমালোচনা চলছে। বৃহস্পতিবার (৬ অক্টোবর) রাত ১০টার দিকে দুধ দিয়ে গোসল করার একটি ভিডিও নিজের ফেসবুকে পোস্ট করেন আরমিন। মুহূর্তের মধ্যেই সেটি ছড়িয়ে পড়ে গোটা এলাকায়।

ছাত্রলীগ নেতা আরমিন আহমেদ তার ফেসবুক পোস্টে লেখেন, ‘১২ বছর ছাত্রলীগ থেকে আমার অর্জন ৭টি মামলার আসামি, গত ১ বছর পুলিশের হয়রানি। পঙ্গু, শূন্য পকেটে দুধ দিয়ে গোসল করে রাজনীতি থেকে বিদায় নিলাম।’ পোস্টে তিনি আরও লেখেন, ‘ছাত্রদল থেকে আগত, বিএনপি পরিবার থেকে আগত কারো কাছে আত্মসমর্পণের চেয়ে, বিদায় নেওয়াই বেটার সিদ্ধান্ত।

রাজনীতিটা বুক দিয়ে নয়, আবেগ দিয়ে করেছি। আবেগে ভেজালের স্থান নেই।’ ছাত্রলীগ নেতা মো. আরমিন আহমেদ বলেন, ছাত্রদল থেকে আসা সভাপতির পদ পাওয়া ব্যক্তির পেছনে রাজনীতি করতে পারব না। বয়সের কারণে সিনিয়রদের কমিটিতে রাখা হয়নি। ঘোষিত কমিটিতে আমিই সবার সিনিয়র। সভাপতি করা হলে আমাকে করা হবে। আমি কোন পদের প্রার্থী, তা না জিজ্ঞেস করেই ফেসবুকে কমিটি ঘোষণা করা হয়েছে।’

তিনি আরও বলেন, ‘আমি দুঃখে দুধ দিয়ে গোসল করে ছাত্র রাজনীতির ইতি টানলাম। তবে পদত্যাগ করিনি। যদি কমিটি পুনর্গঠন করা হয়, তাহলে আমি ছাত্র রাজনীতিতে ফিরে আসব।’ আরমিন আহমেদকে ঘোষিত কমিটির ১ নং সহ-সভাপতি করা হয়।

জানা গেছে, বুধবার ঘোষিত হওয়া এই কমিটি গঠন নিয়ে ফেসবুকে পক্ষে-বিপক্ষে কাদা ছোড়াছুড়ি চলছে। এছাড়াও পদ বঞ্চিত একটি অংশ কমিটি বাতিল চেয়ে আজ বিকেলে পাকুন্দিয়া পৌর সদর বাজারে বিক্ষোভ মিছিল করেছে। এলাকায় নানান গ্রুপ সৃস্টি হচ্ছে বলে বিভিন্ন মহল থেকে তথ্য মিলেছে।

ঢাকা, ০৭ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ