Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ১৮ই এপ্রিল ২০২৪, ৫ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

''ক্ষমতাসীন সরকারকে আর সময় দেয়া যাবে না''

প্রকাশিত: ৭ অক্টোবার ২০২২, ০৪:০৪

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর

লাইভ প্রতিবেদক: বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকারকে আর সময় দেয়া যাবে না। বৃহস্পতিবার বিকেলে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এক শোক র‌্যালি পূর্বে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

সম্প্রতি দেশব্যাপী আন্দোলন সংগ্রামে নিহত নেতাকর্মীদের স্মরণে শোক শোভাযাত্রা করে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপি। নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে শুরু করে নাইটিঙ্গেল মোড় ঘুরে আরামবাগ হয়ে আবারও কার্যালয়ের সামনে এসে শেষ হয় শোক শোভাযাত্রা।

বিএনপির মহাসচিব বলেন, সরকার জনগণের কাছে বোঝা হয়ে দাঁড়িয়েছে। এই সরকারকে আর সময় দেয়া যায় না। আর পেছানো নয়, বাধা বিপত্তি এড়িয়ে সামনের দিকে এগুতে হবে। সরকারকে পদত্যাগে বাধ্য করা হবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার কেন সমালোচনা যাবে না এই প্রশ্ন তুলেছেন বিএনপির মহাসচিব। তিনি বলেন, শেখ হাসিনা কি গড, বিধাতা, সৃষ্টিকর্তা যে তার বিরুদ্ধে কথা বলা যাবে না?

মির্জা ফখরুল বলেন, জনগণের দাবিতে আন্দোলন করতে গিয়ে পুলিশের গুলিতে নিহত হয়েছে বিএনপির নেতাকর্মীরা। ঘরে ঘরে গিয়ে গ্রেপ্তার করা হচ্ছে। নির্যাতন, মামলার পরও বিএনপি'র আন্দোলন দমাতে পারেনি। দুর্নীতি-লুটপাটের খবর ধামাচাপা দিতে ২৯টি প্রতিষ্ঠানে তথ্য সংগ্রহে‌‌ নিষেধাজ্ঞা দিয়েছে সরকার।

ঢাকা, ০৬ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ