Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ১৯শে মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

চুয়েট ও কুয়েটে ছাত্রলীগের কমিটির বিলুপ্ত ঘোষণা

প্রকাশিত: ২ অক্টোবার ২০২২, ১১:০৭

চুয়েট ও কুয়েটে ছাত্রলীগের কমিটির বিলুপ্ত

লাইভ প্রতিবেদক: এবার চুয়েট ও কুয়েটে ছাত্রলীগের কমিটির বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। মেয়াদোত্তীর্ণ ও নানান অভিযোগে এই দুটি বিশ্ববিদ্যালয়ের কমিটির বিলুপ্তি করা হয়। ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল-নাহিয়ান খান জয় শুক্রবার রাত ১১টা ৪৯ মিনিটে তাঁর ফেসবুকে নিজের ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত চিঠিতে চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট) ও খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট) শাখা কমিটিকে মেয়াদোত্তীর্ণ দেখিয়ে বিলুপ্ত ঘোষণা করে।

কুয়েট ও চুয়েট শাখা কমিটি বিলুপ্ত করে নতুন কমিটিতে সভাপতি ও সাধারণ সম্পাদক পদপ্রার্থীদের আগামী ১০ কার্যদিবসের মধ্যে দায়িত্বপ্রাপ্ত নেতাদের কাছে জীবনবৃত্তান্ত জমা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

জানাগেছে কুয়েটে জীবনবৃত্তান্ত নেবেন- কেন্দ্রীয় কমিটির আইন সম্পাদক ফুয়াদ হোসেন শাহাদাত, উপসমাজসেবা সম্পাদক আহমেদ নাসিম ইকবাল এবং উপকর্মসূচি ও পরিকল্পনা সম্পাদক আল মামুন।

অন্যদিকে চুয়েট ছাত্রলীগ নেতাদের জীবনবৃত্তান্ত নেবেন- ছাত্রলীগের সহসভাপতি আনন্দ সাহা পার্থ এবং সদস্য সাজিদ সাহান দীপ্ত। পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত এই সিদ্ধান্ত বহাল থাকবে।

ঢাকা, ০১ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ