Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ২৪শে এপ্রিল ২০২৪, ১১ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ওবায়দুল কাদেরের ভাষ্য: খালেদা জিয়া ও তারেক নির্বাচনে অযোগ্য

প্রকাশিত: ১৭ সেপ্টেম্বার ২০২২, ০০:৩০

ওবায়দুল কাদেরের ভাষ্য: খালেদা জিয়া ও তারেক নির্বাচনে অযোগ্য

লাইভ প্রতিবেদক: আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন আইনের দৃষ্টিতে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও দলটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান নির্বাচনে প্রার্থী হওয়ার অযোগ্য। তারা নির্বাচন করতে পারেবে না।

নিজ বাসভবনে ব্রিফিংকালে এ কথা বলেন তিনি। ওবায়দুল কাদের বলেন, খালেদা জিয়া দুর্নীতির দায়ে সাজাপ্রাপ্ত এবং তারেক রহমান তো দুর্নীতির বরপুত্র দণ্ডিত পলাতক আসামি। রাজনীতি না করার শর্তে তিনি (তারেক রহমান) মুচলেকা দিয়ে দেশ থেকে পালিয়েছেন।

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, পলাতক আসামি কীভাবে বিএনপির নেতা হয়?
আওয়ামী লীগ নয়, প্রকৃতপক্ষে বিএনপিই দেশ-বিদেশে স্বীকৃত সন্ত্রাসী দল মন্তব্য করে তিনি বলেন, কানাডার আদালতে বিএনপি সন্ত্রাসী দল হিসেবে চিহ্নিত।

যারা জনবিচ্ছিন্ন এবং আন্দোলন ও নির্বাচনে ব্যর্থ, তারাই সন্ত্রাস করে। বিএনপিও তাই করছে। আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, বিএনপি পরাজয়ের ভয়ে নির্বাচনে আসতে চায় না। আওয়ামী লীগ কখনও খালি মাঠে গোল দিতে চায় না। আওয়ামী লীগ প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ নির্বাচন চায়।

বিএনপি নির্বাচন কমিশনকে বিতর্কিত করতে চায় এবং নির্বাচন ব্যবস্থাকে প্রশ্নবিদ্ধ করতে উদ্দেশ্যমূলক অপতৎপরতা চালায় বলেও মন্তব্য করেন কাদের। তাদের কোন অপতৎপরতা কোন অবস্থাতেই মেনে নেয়া যাবে না।


ঢাকা, ১৬ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ