Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বিএনপি কার্যালয়ে শাহ মোয়াজ্জেমের জানাজা সম্পন্ন

প্রকাশিত: ১৬ সেপ্টেম্বার ২০২২, ০১:৪০

বিএনপি কার্যালয়ে শাহ মোয়াজ্জেমের জানাজা সম্পন্ন

লাইভ প্রতিবেদক: বর্ষীয়ান রাজনীতিবিদ ও সাবেক মন্ত্রী, বিএনপির ভাইস চেয়ারম্যান শাহ মোয়াজ্জেম হোসেন মারা গেছেন। তার জানাজা রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে অনুষ্ঠিত হয়েছে।

আজ দুপুর ১২টায় প্রবীণ এই রাজনীতিবিদের প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। শাহ মোয়াজ্জেমের মরদেহবাহী কফিন বিএনপির পতাকা দিয়ে ঢেকে দেওয়া হয়। জানাজা শেষে তার কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা জানান বিএনপি নেতারা।

জানাজার আগে শাহ মোয়াজ্জেম হোসেনের বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের স্মৃতিচারণ করেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশারফ হোসেন, গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান। তার মুক্তিযুদ্ধে অবদানের কথাও তুলে ধরেন তারা।

জানাজায় বিএনপির সিনিয়র নেতারা ছাড়াও গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী, ন্যাশনাল পিপলস পার্টির চেয়ারম্যান ফরিদুজ্জামান ফরহাদ, লেবার পার্টির চেয়ারম্যান মুস্তাফিজুর রহমান ইরান ও জাগপার চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান, বিএনপি নেতা আমানউল্লাহ আমান, আব্দুস সালাম, রুহুল কবির রিজভী, হাবিব উন নবী খান সোহেল, খায়রুল কবির খোকন, হাবিবুর রহমান হাবিব, শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, আমিনুল হক, এবিএম মোশাররফ হোসেন, সুলতান সালাউদ্দিন টুকু প্রমুখ উপস্থিত ছিলেন

ঢাকা, ১৪ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//জেডআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ