Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১১ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

এমপি পঙ্কজকে আ.লীগের সব পদ থেকে অব্যাহতি

প্রকাশিত: ১৩ সেপ্টেম্বার ২০২২, ০৬:৩৭

এমপি পঙ্কজকে আ.লীগের সব পদ থেকে অব্যাহতি

বরিশাল লাইভ: বরিশাল-৪ (হিজলা-মেহেন্দীগঞ্জ) আসনের সংসদ সদস্য পঙ্কজ দেবনাথকে আওয়ামী লীগের সকল পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

দলটির কেন্দ্রীয় দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক চিঠিতে এমন সিদ্ধান্তের কথা জানানো হয়।

চিঠিতে উল্লেখ করা হয়েছে, ‘সংগঠনের গঠনতন্ত্র অনুযায়ী অর্পিত ক্ষমতাবলে প্রাতিষ্ঠানিক শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে আপনাকে আওয়ামী লীগের বরিশাল জেলা শাখার উপদেষ্টা পরিষদের সদস্য পদসহ অন্যান্য পদ থেকে অব্যাহতি দিয়েছে আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদ। উপরিউক্ত বিষয়ে আপনার লিখিত জবাব আগামী ১৫ দিনের মধ্যে কেন্দ্রীয় দপ্তর বিভাগে জমা দেওয়ার জন্য সাংগঠনিক নির্দেশক্রমে অনুরোধ জানানো যাচ্ছে।’

চিঠির বিষয়ে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তালুকদার মো. ইউনুস বলেন, পঙ্কজ দেবনাথ এমপিকে জেলা কমিটির উপদেষ্টা পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। পঙ্কজ দেবনাথ আওয়ামী লীগের অন্য কোনো শাখা বা অঙ্গ সংগঠনের পদে নেই। সে হিসাবে তিনি এখন আওয়ামী লীগের কেউ নন।

জানা যায়, সম্প্রতি জেলা আওয়ামী লীগ পঙ্কজ দেবনাথকে দল থেকে অব্যাহতি দেওয়ার সুপারিশ কেন্দ্রীয় কমিটির কাছে পাঠিয়েছিল। আর কেন্দ্রীয় কমিটি ওই সুপারিশ আমলে নিয়েছে।

এ বিষয়ে বক্তব্য জানতে এমপি পঙ্কজ দেবনাথকে কল করা হলেও তা রিসিভ হয়নি। তবে এমপি কেন্দ্র থেকে একটি চিঠি বিষয়টি সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছেন। কিন্তু এ বিষয়ে কোনো মন্তব্য করতে রাজি হননি।

ঢাকা, ১২ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//জেডআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ