Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ১১ই মে ২০২৪, ২৮শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com
স্পট: লক্ষ্মীপুর জেলার কমলনগর

উপজেলা ছাত্রলীগ সভাপতিকে চড় মারলেন সাধারণ সম্পাদক!

প্রকাশিত: ১১ সেপ্টেম্বার ২০২২, ১৭:১৩

 উপজেলা ছাত্রলীগ সভাপতিকে চড় মারলেন সাধারণ সম্পাদক!

লক্ষ্মীপুর লাইভ: এলাকাবাসী বললেন এসব কি চলছে। এধরনের জঘন্য ঘটনা আগে কখনও দেখেনি। ছাত্রলীগ সভাপতিকে এতো লোকের সামনে সাধারণ সম্পাদক চড়-থাপ্পর মারাকে নিয়ে নানান সমালোচনার ঝড় বইছে। সাধারণ মানুষ বিষয়টিকে ভাল ভাবে নেননি।

জানাগেছে লক্ষ্মীপুর জেলার কমলনগর উপজেলা ছাত্রলীগের সভাপতি রাকিব হোসেন সোহেলকে বৈঠকে বসে চড়-থাপ্পর মেরেছেন সাধারণ সম্পাদক আজাদ বাঘা। এরপর দুপক্ষ মারামারিতে জড়িয়ে পড়ে। এতে উভয়পক্ষের ৫/৬জন নেতাকর্মী আহত হয়েছেন বলে প্রত্যক্ষদর্শিরা জানিয়েছেন।

পুলিশ ও এলাকাবাসী জানায়, শনিবার (১০ সেপ্টেম্বর) সন্ধ্যায় কমলনগর উপজেলা কমপ্লেক্স এলাকায় এ ঘটনা ঘটে। সভাপতিকে বৈঠকে বসে চড়-থাপ্পর মারার কথা অকপটে স্বীকার করেছেন সাধারণ সম্পাদক আজাদ বাঘা। আর বলেছেন, ‘কেন্দ্রীয় আওয়ামী লীগের কৃষি ও সমবায়বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলীর বিরুদ্ধে কথা বলায় আমি সভাপতিকে চড় দিয়েছি। কথা কাটাকাটিও হয়েছে। পরে তা সমাধানও হয়ে গেছে।’ আমাদের মধ্যে আর কোন দ্বন্দ নেই।

এ ব্যাপারে প্রত্যক্ষদর্শী ও দলীয় নেতারা জানিয়েছেন, জেলা ছাত্রলীগের নতুন কমিটির সভাপতি সাইফুল ইসলাম রকি ও সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন ভূঁইয়ার সংবর্ধনা ১২ সেপ্টেম্বর। এ উপলক্ষে কমলনগর উপজেলা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক বৈঠকে বসেন। সেখানে নেতাকর্মীদের জন্য বিভিন্ন এলাকায় ১১টি বাস দেওয়ার সিদ্ধান্ত গৃহিত হয়।

একপর্যায়ে আধিপত্য নিয়ে সভাপতি ও সাধারণ সম্পাদক মারামারিতে জড়িয়ে পড়েন। এতে দুই নেতা ছাড়াও পাটোয়ারীহাট ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক সবুজ হোসেন, ছাত্রলীগ নেতা মো. রবিন ও ফারুক হোসেন আহত হয়েছেন। তাদের মধ্যে রবিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নেন।

জানতে চাইলে উপজেলা ছাত্রলীগের সভাপতি রাকিব হোসেন সোহেল বলেন, ‘নিজেদের মধ্যে হালকা ভুল বুঝাবুঝি হয়েছিল। পরে সমাধান হয়ে গেছে।’লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম রকি ও সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন ভূঁইয়া জানায়, ঘটনাটি কেউ তাদের জানাননি। এ বিষয়ে খোঁজ-খবর নেওয়া হবে। প্রয়োজনে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।


ঢাকা, ১০ সেপ্টেম্বর(ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ