Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ৪ঠা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

প্রেস ক্লাবের সামনে বিএনপির বিক্ষোভ সমাবেশ চলছে

প্রকাশিত: ৩ আগষ্ট ২০২২, ০০:১৬

বিএনপির বিক্ষোভ সমাবেশ

লাইভ প্রতিবেদক: ভোলায় পুলিশের সঙ্গে সংঘর্ষে স্বেচ্ছাসেবক দলের নেতা আবদুর রহিম নিহত হয়েছেন। এ ঘটনার প্রতিবাদে রাজধানীতে বিক্ষোভ সমাবেশ করছে বিএনপি। মঙ্গলবার (২ আগস্ট) ঢাকায় জাতীয় প্রেস ক্লাবের সামনে এ বিক্ষোভ সমাবেশের আয়োজন করে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপি।

এর আগে সকাল ৯টা থেকে বিএনপি এবং এর সহযোগী সংগঠনগুলোর নেতাকর্মীরা ছোট ছোট মিছিল নিয়ে সমাবেশস্থলে আসতে থাকেন। পরে সমাবেশে ট্রাকের ওপর অস্থায়ী মঞ্চ তৈরি করে বক্তব্য রাখছেন কেন্দ্রীয় নেতারা। এতে প্রেস ক্লাবের সামনের রাস্তায় যানচলাচল বন্ধ হয়ে গেছে। সমাবেশের আশপাশের এলাকায় বিপুলসংখ্যক পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের নিয়োজিত থাকতে দেখা গেছে।

ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমানের সভাপতিত্বে এবং উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল ইসলাম এবং দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনুর সঞ্চালনায় সমাবেশে উপস্থিত আছেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আবদুস সালাম, বিএনপির সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ, বিএনপি নেতা মীর নেওয়াজ আলী, কাজী রওনকুল ইসলাম টিপু, ফজলুর রহমান, ইকবাল হোসেন শ্যামল, যুবদলের সাবেক সভাপতি সাইফুল আলম নীরব, মহানগর বিএনপি নেতা নবি উল্লা নবী, ফখরুল ইসলাম রবিন প্রমুখ।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেবেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

ঢাকা, ০২ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ