Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com
হেলিকপ্টারে ঢাকায়

সড়ক দুর্ঘটনায় আহত ছাত্রলীগের সাবেক সভাপতি শোভন

প্রকাশিত: ২০ জুলাই ২০২২, ০৩:৫৬

সড়ক দুর্ঘটনা

লাইভ প্রতিবেদক: বগুড়ার শাজাহানপুর উপজেলায় প্রাইভেটকার ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন (৩৩) গুরুতর আহত হয়েছেন। মঙ্গলবার (১৯ জুলাই) সকালে উপজেলার বগুড়া-ঢাকা মহাসড়কের মাঝিরা বি-ব্লক এলাকায় দুর্ঘটনাটি ঘটে। উন্নত চিকিৎসার জন্য মঙ্গলবার দুপুরে হেলিকপ্টারযোগে ঢাকায় আনা হয়েছে তাদের।

শোভন কুড়িগ্রাম জেলার ভুরুঙ্গামারী উপজেলার মো. নুরন্নবী চৌধুরী খোকনের ছেলে। জানা গেছে, পবিত্র ঈদুল আজহা পরিবারের সঙ্গে উদযাপন করতে স্ত্রী তোহফা সাদিয়া বিথিসহ নিজ এলাকা কুড়িগ্রাম জেলার ভুরুঙ্গামারী উপজেলায় গিয়েছিলেন তিনি। ঈদ উদযাপন শেষে মঙ্গলবার সকালে ঢাকা ফেরার পথে বগুড়ার শাজাহানপুর উপজেলায় ঘটনাস্থলে আসলে শোভনকে বহনকারী প্রাইভেটকারে বিপরীত দিক থেকে বেপরোয়া গতিতে আসা একটি মাইক্রোবাস (হাইস) ধাক্কা দেয়। এতে শোভনের প্রাইভেটকারটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায় এবং শোভন গুরুতর আহত হন।

পরে তাকে উদ্ধার করে প্রথমে বগুড়া ক্যান্টনমেন্টে প্রাথমিক চিকিৎসা শেষে পরবর্তীতে শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করানো হয়। বর্তমানে তিনি শঙ্কামুক্ত ও চিকিৎসাধীন রয়েছেন।

এ বিষয়ে বগুড়া জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি নাঈমুর রাজ্জাক তিতাস জানান, প্রথমে তাকে বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়। পরে পরিবারের সিদ্ধান্ত অনুযায়ী তাঁকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়া হয়েছে।

শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে অধ্যক্ষ ডা. রেজাউল আলম জুয়েল জানান, গুরুতর আহত হলেও তিনি এখন শঙ্কামুক্ত। তিনি মাথায় আঘাত পেয়েছেন। উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

ঢাকা, ১৯ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ