Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ৪ঠা মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com
তিনি এখন শ্রীঘরে...

নারী নির্যাতন-অপহরণ মামলায় ফেঁসে যাচ্ছেন ছাত্রলীগ নেতা

প্রকাশিত: ১৩ জুলাই ২০২২, ০২:০৬

নারী নির্যাতন-অপহরণ মামলায় ফেঁসে যাচ্ছেন ছাত্রলীগ নেতা

ফরিদপুর লাইভ: নানান তদবীর আর হুমকি-ধমকিতেও কাজ হয়নি। অবশেষে ফেঁসে যাচ্ছেন ছাত্রলীগ নেতা। তিনি যেন অপকর্ম নেই যার সাথে তার প্রত্যক্ষ কিংবা পরোক্ষভাবে যোগাযোগ নেই। সব শেষে নারী নির্যাতন ও অপহরণ মামলায় ফরিদপুরের মধুখালী উপজেলা ছাত্রলীগের সহসভাপতি আব্দুল্লাহ শরীফ (২১) ফেঁসে যাচ্ছেন। নানান হুমকি ও প্রভাব মারিয়ে ওই ছাত্রলীগ নেতাকে সবশেষে গ্রেফতার করেছে পুলিশ। তবে এখনও চলছে নানান গদবীর ও সুপারিশ।

এলাকাবাসী জানায়, ১১ জুলাই বিকেলে আদালতের মাধ্যমে তাকে ফরিদপুর জেলা কারাগারে পাঠানো হয়েছে। আব্দুল্লাহ শরীফ মধুখালী পৌরসভার গোন্ধারদিয়া (রেল গেট) এলাকার দিলু শরীফের ছেলে। তার বিরুদ্ধে অসংখ্য অভিযোগ রয়েছে। কিন্তু প্রভাব খাটিয়ে সব উপেক্ষা করে এতোদিন ঘুরে বেড়াতেন তিনি।

পুলিশ সূত্রে জানা যায়, ৮ জুন দুপুরে এক স্কুলছাত্রী মধুখালী বাজার এলাকায় যায়। বিকেলে প্রাইভেট পড়ে ফেরার পথে আব্দুল্লাহ শরীফ জোর করে তাকে মাইক্রোবাসে তুলে নিয়ে যান। এ ঘটনায় মেয়ের মা বাদী হয়ে ৯ জুন মধুখালী থানায় একটি নারী নির্যাতন ও অপহরণ মামলা করেন। এনিয়ে এলাকায় শুরু নানান কানাঘুষা।

নারী নির্যাতন ও অপহরণ বিষয়ে মধুখালী থানার এসআই চম্পক বড়ুয়া জানান, ঘটনার পর থেকে অভিযুক্ত আসামি ওই মেয়েটিকে নিয়ে পলাতক ছিলেন। এ ঘটনায় মেয়েটির মা বাদী হয়ে থানায় একটি অপহরণ ও নারী নির্যাতনের মামলা করেন। আমরা গোপন সংবাদের ভিত্তিতে সোমবার শরীফকে গ্রেফতার করি।

মেয়েটিকে উদ্ধার করে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। পরে শরীফকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়। এ বিষয়ে মধুখালী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. ইনজামামুল আলম অনিক বলেন, ‘ব্যক্তি দোষ তো সংগঠন নেবে না। সংগঠন তো আর বলে না এরকম কোনো কিছু করার জন্য।

তিনি বলেন, এটা ওর ব্যক্তিগত ব্যাপার, সাংগঠনিক ব্যাপার না। তবে গঠনতন্ত্র অনুযায়ী যে সংবিধান আছে সে অনুযায়ী পদক্ষেপ নেওয়া হবে।’ এ বিষয়ে ফরিদপুর জেলা ছাত্রলীগের সভাপতি সৈয়দ তামজিদুল রশিদ চৌধুরী রিয়ান বলেন, ‘আইনের কাছে যে অপরাধী সে সংগঠনের কাছেও অপরাধী।

তিনি বলেন, সংগঠন বিরোধী কেউ কোনো কাজ করলে তার সিদ্ধান্ত সাংগঠনিক ভাবে নেওয়া হবে। বিষয়টি নিয়ে তদন্তে কমিটি করে দিবো এবং মামলার সত্যতা প্রমাণ হলে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।’ আমরা স্বচ্চতায় বিশ্বাসী। কোন অন্যায়কারীকে ছাড় বেদে না ছাত্রলীগ।


ঢাকা, ১২ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিআইটি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ