Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ৮ই মে ২০২৪, ২৪শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

অবশেষে নজরুল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

প্রকাশিত: ৮ জুলাই ২০২২, ০৪:৪৭

নজরুল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

জাককানইবি লাইভ: আংশিক কমিটি গঠনের ৫ বছর দুই মাস পর ৩০৪ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের। বুধবার (৬ জুলাই) কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

এর আগে ২০১৭ সালের ৭ মে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি মো. সাইফুর রহমান সোহাগ এবং সাবেক সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ কমিটি ঘোষণা করেন। এতে নজরুল ইসলাম বাবুকে সভাপতি ও রাকিবুল হাসান রাকিবকে সাধারণ সম্পাদক করা হয়। পূর্ণাঙ্গ কমিটির বিষয়ে সভাপতি নজরুল ইসলাম বাবু বলেন, পূর্ণাঙ্গ কমিটি গঠন অত্যন্ত আনন্দের বিষয়।

বর্তমান পূর্ণাঙ্গ কমিটিতে পূর্বের কমিটির  সভাপতি ও সাধারণ সম্পাদক সহ একাধিক পদ বহাল রয়েছে। কমিটিতে সহ-সভাপতি হয়েছেন ৬৮ জন, যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন ১১ জন, সাংগঠনিক সম্পাদকের পদ পেয়েছেন ১১ জন। এছাড়া প্রচার, দফতর, গ্রন্থনা ও প্রকাশনা, শিক্ষা ও পাঠচক্র, তথ্য ও গবেষণা, ছাত্রী, অর্থ, আইন, পরিবেশ, স্কুল ছাত্র, তথ্য প্রযুক্তি, বিজ্ঞান, ধর্ম, কৃষি, গণশিক্ষা, ত্রাণ ও দুর্যোগ, সাহিত্য, গণযোগাযোগ ও উন্নয়ন, মানবসম্পদ উন্নয়ন, সাংস্কৃতিক, সমাজসেবা, ক্রীড়া, পাঠাগার, আপ্যায়ন, ছাত্রবৃত্তি, মুক্তিযুদ্ধ ও গবেষণা সম্পাদক পদে পদায়ন করা হয়েছে। পূর্ণাঙ্গ কমিটিতে সদস্য হিসেবে ২২ জন জায়গা পেয়েছেন।

দীর্ঘদিন যারা রাজপথে থেকেছে, সত্য ও ন্যায়ের জন্য কাজ করেছে, তাদেরই নাম কমিটিতে এসেছে। সামনে তাদের হাত ধরেই এগিয়ে যাবে বাংলাদেশ ছাত্রলীগ।

ঢাকা, ০৭ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিআইটি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ