Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০
teletalk.com.bd
thecitybank.com

এবার শেরপুর জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত

প্রকাশিত: ৩ জুলাই ২০২২, ১১:০৬

জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত

শেরপুর লাইভ: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের পর এবার শেরপুর জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। শুক্রবার রাতে বাংলাদেশ ছাত্রলীগ সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারন সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।

এতে জানান হয়, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সিদ্ধান্ত মোতাবেক মেয়াদোত্তীর্ণ হওয়ায় শেরপুর জেলা শাখা কমিটি বিলুপ্ত ঘোষণা করা হলো। সেই সঙ্গে নতুন কমিটিতে সভাপতি/সাধারণ সম্পাদক পদে আগ্রহী পদপ্রত্যাশীদের আগামী ১৫ দিনের মধ্যে ছাত্রলীগের কেন্দ্রীয় সহসভাপতি রকিবুল ইসলাম ঐতিহ্য, উপ-গণযোগাযোগ ও উন্নয়ন সম্পাদক মোহাম্মাদ হোসাইন ও সহসম্পাদক মাহফুজুর রহমান নয়নের কাছে জীবনবৃত্তান্ত জমা দেওয়ার জন্য বলা হয়েছে।

প্রসঙ্গত, গত ২৬ জুন রোববার রাতে জেলা শহরের নবীনগর মহলতায় মো. আব্দুল আওয়াল শেখ (৪০) নামে এক ব্যবসায়ীকে পিটিয়ে হত্যাচেষ্টার অভিযোগে জেলা ছাত্রলীগের সদ্য সাবেক সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা ও পলিটেকনিক ছাত্রলীগের সভাপতি আব্দুর রাকিবসহ ১১ জনের নামে সদর থানায় একটি মামলা হয়।

বর্তমানে ওই ব্যবসায়ী ঢাকার একটি হাসপাতালে কোমায় আছেন। এ ঘটনায় জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা বিভক্ত হয়ে যাওয়ায় কেন্দ্রীয় ছাত্রলীগ কমিটি ভেঙে দিয়েছে বলে জানায় সদ্যবিদায়ী জেলা ছাত্রলীগের নেতাদের একটি অংশ।
তাছাড়া ওই কমিটির নামে চাঁদাবাজি ও অপকর্মসহ নানান অভিযোগ রয়েছে এলাকায়। খোদ আওয়ামী লীগের নেতা কর্মীরা এই অভিযোগ করেছেন। তারা তাদের নানান কর্মকাণ্ডে বিরক্ত।

ঢাকা, ০২ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ