Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১১ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

আমাদের অপমানের প্রতিশোধ নিয়েছি

প্রকাশিত: ২৬ জুন ২০২২, ১৯:৪২

আমাদের অপমানের প্রতিশোধ নিয়েছি

লাইভ প্রতবেদক: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, পদ্মা সেতু করে অপমানের প্রতিশোধ নিয়েছি । মহান নেত্রীর একক প্রচেষ্টায় আজ তা সম্ভব হয়েছে।

শনিবার (২৫ জুন) মাওয়া প্রান্তে পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে আয়োজিত সুধী সমাবেশে তিনি একথা বলেন।

কাদের বলেন, প্রধানমন্ত্রী আপনাকে স্যালুট। গোটা জাতি আজ আপনাকে স্যালুট করে। বিশ্বেও আজ আপনি প্রশংসিত। আপনি দেখিয়ে দিয়েছেন আমরাও পারি।

তিনি বলেন, বঙ্গবন্ধুর কন্যা মাথা নত করেননি। নিজের টাকায় পদ্মা সেতু করেছেন। দেশ-বিদেশের সব ষড়যন্ত্র অতিক্রম করে শেখ হাসিনা প্রমাণ করেছেন আমরা বীরের জাতি।

আওয়ামী লীগের এই নেতা বলেন, শেখ হাসিনার পরিবারসহ গোটা জাতিকে পদ্মা সেতুর দুর্নীতির অভিযোগের অপবাদ দেওয়া হয়েছিল। শুধু তাই নয়, সে সময় আমাদের অনেক মন্ত্রী ও সচিবকেও অপমান করা হয়েছিল।

তিনি বলেন, আমি মনে করি, বঙ্গবন্ধুকন্যা সক্ষমতার প্রতীক, এটা সত্য। তার চেয়েও বড় সত্য আমরা আমাদের অপমানের প্রতিশোধ নিয়েছি।

কাদের বলেন, সব প্রতিকূলতা উপেক্ষা করে কাজ শুরু করা ছিল চ্যালেঞ্জের। এই সেতু নির্মাণে অন্য কারও কৃতিত্ব নেই, সব কৃতিত্ব একজনের। তিনি বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা। সারা বাংলার দাবি ছিল শেখ হাসিনার নাম পদ্মা সেতুতে যুক্ত করতে। তিনি নাকচ করে দিয়েছেন।


ঢাকা, ২৫ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ