Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ৪ঠা মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com
ছাত্রলীগকে দায়ী করলেন জোনায়েদ

চট্টগ্রামে জোনায়েদ সাকির ওপর হামলা

প্রকাশিত: ৮ জুন ২০২২, ০৫:৩৬

সাকির ওপর হামলা

চট্টগ্রাম লাইভ: এবার গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়কারী জোনায়েদ সাকির ওপর হামলা করা হয়েছে। সীতাকুণ্ডের বিএম ডিপোতে বিস্ফোরণের ঘটনায় আহতদের দেখতে এসে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ছাত্রলীগের হামলার শিকার হয়েছেন জোনায়েদ সাকী। এতে তিনিসহ অন্তত ৬জন আহত হয়েছেন।

জানা যায় মঙ্গলবার সন্ধ্যার আগে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল চত্বরে এ হামলার ঘটনা ঘটে। হামলায় জোনায়েদ সাকির মুখ থেকে রক্ত ঝরতে দেখা যায়। জরুরি বিভাগের গেটে জোনায়েদ সাকি সীতাকুণ্ডে বিএম কনটেইনার ডিপোতে ভয়াবহ বিস্ফোরণের ঘটনাটি কাঠামোগত হত্যাকাণ্ড বলে বক্তব্য প্রদান করেন।

মঙ্গলবার (৭ জুন) বিকেল পৌনে ৬টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ২৬নং ওয়ার্ডের সামনে ছাত্রলীগ-যুবলীগ পরিচয়দানকারী কিছু সংখ্যক যুবক তাকে মারধর করেন।

জানা গেছে, আজ মঙ্গলবার জোনায়েদ সাকি চট্টগ্রামের সীতাকুণ্ডে বিএম কনটেইনার ডিপোতে অগ্নিদুর্ঘটনায় আহতদের দেখতে আসনে। হামলার পর চিকিৎসার জন্য তাকে চট্টগ্রাম শহরের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এই হামলার ব্যাপারে ছাত্রলীগকে দায়ী করে জোনায়েদ সাকি জানান, সীতাকুণ্ডে অগ্নিকাণ্ডে আহতদের দেখে ফিরে আসার পথে তার ওপর হামলা চালানো হয়। এটা পরিকল্পিত হামলা। এর বিচার কার কাছে চাইবো। দেশের জনগণ এ বিষয়ে ভালই জানে এরা কেমন।

ঢাকা, ০৭ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিআইটর্টি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ