Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ১৬ই এপ্রিল ২০২৪, ৩রা বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

কল রেকর্ড ফাঁস, ক্ষমা চাইলেন ইডেন ছাত্রলীগ নেত্রী

প্রকাশিত: ১৭ মে ২০২২, ০২:৫০

ইডেন মহিলা কলেজে ছাত্রলীগের সহ-সভাপতি সুস্মিতা বাড়ৈ

লাইভ প্রতিবেদক: ঢাকার ইডেন মহিলা কলেজে ছাত্রলীগের নতুন কমিটিতে সহ-সভাপতি পদ পেয়েছেন সুস্মিতা বাড়ৈ। তবে তিনি বিবাহিত হওয়া সত্ত্বেও নবগঠিত কমিটিতে পদ পেয়েছেন বলে অভিযোগ উঠেছে। এ বিষয়ে জানতে চাইলে সাংবাদিকের সাথে অসদাচরণ করেন সুস্মিতা।

এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে তার সাথে এক সাংবাদিকের একটি কল রেকর্ড ভাইরাল হয়েছে। এরই জের ধরে ফেসবুকে ক্ষমা চেয়েছেন এই ছাত্রলীগ নেত্রী।

রবিবার ফেসবুকে দুঃখপ্রকাশ করে সুস্মিতা বলেন, যে কল রেকর্ড টা ফাস হয়েছে তখন আমার কমিটির প্রেসারে মানসিক অবস্থা ভালো ছিলো না। আমি মানসিকভাবে বিপর্যস্ত ছিলাম। যার কারণে সাংবাদিক ভাইয়ের সাথে খারাপ ব্যবহার করে ফেলেছি যার জন্য আমি আন্তরিক ভাবে দুঃখিত ও ক্ষমা প্রার্থী।

আরেকটি পোস্টে সুস্মিতা লিখেছেন, কাল (গত শুক্রবার) যখন ইডেন কলেজের কমিটি হয়। তারপর থেকেই কল আসা শুরু হয়। একের পর এক কল, কেউ অভিনন্দন দিচ্ছেন কেউবা খোঁচা দিচ্ছেন, কেউবা বাজে কথা বলছেন। একটা পর্যায়ে আমি বিরক্ত হয়ে ফোনে সাংবাদিক ভাইকে কথাগুলো বলেছি। সম্পূর্ণ আমার ইচ্ছার বিরুদ্ধে কথাগুলো বলেছি।

জানা গেছে, ২০১৮ সালের ১ জুলাই চিরঞ্জিৎ রায় নামে এক ব্যক্তিকে বিয়ে করেন সুস্মিতা। নোটারি পাবলিকের কার্যালয়ে তাদের দুজনের করা ‘হিন্দু বিবাহের হলফনামা’র একটি কপিও পাওয়া যায়। ছাত্রলীগের গঠনতন্ত্র অনুযায়ী বিবাহিত কেউ ছাত্রলীগের পদ পাওয়ার সুযোগ নেই।

এ বিষয়ে সুস্মিতার বক্তব্য জানতে চান এক গণমাধ্যমকর্মী। অভিযোগ অস্বীকার করেন তিনি। তার বিরোধীপক্ষ এই হলফনামা বানিয়ে ছেড়ে দিয়েছে বলেও দাবি করেন সুস্মিতা। এসময় তিনি ব্যাখ্যা দেওয়ার পর আরেক ছাত্রলীগ নেত্রীর বিষয়ে পালটা অভিযোগ দেন। পরে ওই গণমাধ্যমকর্মীকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন।

ঢাকা, ১৬ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ