Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

নুরের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ ছাত্রলীগের

প্রকাশিত: ১৬ মে ২০২২, ০৭:৩০

ফাইল ছবি

লাইভ প্রতিবেদক: গণঅধিকার পরিষদের সদস্য সচিব ও ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুরের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে অভিযোগ দায়ের করেছে বাংলাদেশ ছাত্রলীগ। আজ (১৫ মে) শাহবাগ থানায় অভিযোগ দেন বাংলাদেশ ছাত্রলীগের ‘ঢাকা আইন জেলা শাখা’র সাধারণ সম্পাদক এম সাচ্ছু আহমেদ।

অভিযোগের বলা হয়েছে, এম সাচ্ছু আহমেদ অভিযোগপত্রে লিখেন- শ্রীলংকার সদ্য পদত্যাগ করা প্রধানমন্ত্রীর বাবার মূর্তির কী অবস্থা করেছেন সেই দেশের জনগণ। সুতরাং আমার দেশের শেখ মুজিব যেন শেষ মুজিব না হয়ে যায়। বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা আছে কিন্তু তাকে নিয়ে এত কিছু করার কিছু নাই— লিখলে সামাজিক যোগাযোগমাধ্যমে বিপুলভাবে প্রচার হয়ে যাওয়ায় সাধারণ নেটিজেনরা প্রতিবাদ করেন।

বিবাদীর ফেসবুক স্ট্যাটাসে স্বাধীনতার মহান স্থপতি বাঙালি জাতীর অবিসংবাদিত নেতা জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে এরূপ বাজে মন্তব্য করায় রাষ্ট্রের জন্য চরম মানহানিকর। উক্ত ঘটনার বিষয় আমার সিনিয়র ও সহপাঠীদের সাথে আলোচনা করে এ অভিযোগ দায়ের করতে কিছুটা বিলম্ব হলো।

শাহবাগ থানার ওসি মওদুত হাওলাদার বলেন, এ ব্যাপারে আমরা লিখিত অভিযোগ পেয়েছি। অভিযোগ আমলে নিয়ে সিনিয়র অফিসারদের সঙ্গে কথা বলা হচ্ছে। তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে অভিযোগের বিষয়ে নুর জানান, যে ফেসবুক পেজ থেকে এই পোস্টটা দেওয়া হয়েছে তা একটি ফেক পেজ। ওই ফেসবুক পেজ আমার নয়। আমার মূল পেজেও এই ফেক পেজটি সম্পর্কে অবহিত করেছি। স্বাভাবিকভাবেই এই পোস্টটি আপত্তিকর। এই পেজটি যে বা যারা চালায় তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার দাবি জানাচ্ছি।

ঢাকা, ১৫ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ