Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বিএনপির প্রতি জনগণের কোনো আস্থা নেই

প্রকাশিত: ৫ মে ২০২২, ১১:২২

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ

কুষ্টিয়া লাইভ: ‘জনগণের ওপর বিএনপির কোনো আস্থা নেই।’ ‘বিএনপিনেত্রী খালেদা জিয়ার হাত থেকে দেশের মানুষ গণতন্ত্র রক্ষা করেছে।’ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি এসব কথা বলেছেন। তিনি বলেন এরা রাজনীতি করেনা।

এলাকাবাসী জানান, কুষ্টিয়া শহরের পিটিআই রোডের বাসভবনে আজ বুধবার বেলা ১১টায় কুষ্টিয়া পৌর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকদের সঙ্গে বৈঠক শেষে মাহবুব উল আলম হানিফ এসব কথা বলেন।

তিনি বলেন, ‘তিনি (খালেদা জিয়া) ক্ষমতায় থাকতে রাষ্ট্রযন্ত্র ব্যবহার করে ২০০৪ সালের ২১ আগস্ট সমাবেশে গ্রেনেড হামলা চালিয়ে বিরোধী দলীয় নেত্রীসহ নেতাদের হত্যার মাধ্যমে ক্ষমতা পাকপোক্ত করতে চেয়েছিলেন। তাঁর মুখে গণতন্ত্রের কথা শোভা পায় না।’ মানায় না।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, ‘২০০১ থেকে ২০০৬ সাল পর্যন্ত ক্ষমতায় থাকা অবস্থায় আওয়ামী লীগের ২৬ হাজার নেতাকর্মীকে যারা হত্যা করেছিল। তাদের মুখে গণতন্ত্রের কথা হাস্যকর।’ তাদের হাত বিরোধী শিবিরের রক্তে রঞ্জিত। তাদের কথা বিশ্বাস করে না।

তিনি আরও বলেন, ‘ওই নেত্রী দুর্নীতির দায়ে অভিযুক্ত হয়ে আদালত কর্তৃক দণ্ডিত হয়ে সাব জেলে আছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার বদৌলতে উনি এখন বাসায় আছেন। তিনি যদি বলেন দেশের অর্থনীতির মুক্তির জন্য, গণতন্ত্রের জন্য আন্দোলন করতে হবে—এরচেয়ে হাস্যকর কোনো উক্তি আর হতে পারে না।’ আমরা এজাতীয় প্রতারণা মেনে নিতে পারি না।

মাহবুব উল আলম হানিফ খালেদা জিয়ার চিকিৎসা প্রসঙ্গে বলেন, ‘তিনি একজন দণ্ডপ্রাপ্ত কয়েদি। একজন দণ্ডপ্রাপ্ত কয়েদির কারাবিধি অনুযায়ী যতটুকু সুযোগ-সুবিধা পায়, প্রধানমন্ত্রী শেখ হাসিনার মানবতায় তারচেয়ে অনেক বেশি সুযোগ-সুবিধা তিনি পাচ্ছেন।’

‘নির্বাচন কমিশনের ওপর আস্থা নেই’—মির্জা ফখরুল ইসলামের এমন বক্তব্যের জবাবে মাহবুব উল আলম হানিফ বলেন, ‘রাষ্ট্রক্ষমতা দখল করে রাখার জন্য যাদের ব্যবহার করা যায়, তাদের ওপর বিএনপির আস্থা রয়েছে। জনগণের ওপরে বিএনপির কোনো আস্থা নেই।’

ঢাকা, ০৪ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিআইটি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ