Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

সংকট পেরিয়ে আশার সুবর্ণ প্রদীপ জ্বালিয়েছে বঙ্গবন্ধুকন্যা

প্রকাশিত: ৪ মে ২০২২, ০২:৪৯

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

লাইভ প্রতিবেদক: মুসলিম জাহানের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল ফিতরে দেশবাসীকে আওয়ামী লীগের পক্ষ থেকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। মঙ্গলবার তার বাসভবনে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে দেশবাসীকে ঈদের শুভেচ্ছা ও ঈদ মোবারক জানান তিনি।

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, পবিত্র ঈদুল ফিতরের মহিমান্বিত আহ্বান শান্তি-সুধায় ভরে উঠুক বিশ্বসমাজ এবং দেশপ্রেম আর মানবতাবোধের বহ্নিশিখায় জেগে উঠুক প্রতিটি মানবহৃদয়। এসময় তিনি সবার প্রতি অনুরোধ জানিয়ে বলেন, আসুন সমাজের ধনী-গরিব ধর্ম-বর্ণ গোত্র, জাতিগোষ্ঠী সম্প্রদায় নির্বিশেষে সবাই পারস্পরিক সহযোগিতা ও সহমর্মিতার মধ্য দিয়ে ঈদের এ খুশি ভাগাভাগি করে নেই।

আল্লাহর কাছে প্রার্থনা করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, মানুষের জীবন থেকে দূরীভূত হোক সব যুদ্ধবিগ্রহ, মহামারি, দুঃখ-জ্বরা। সুখ শান্তি ও সমৃদ্ধির ধারায় প্রবাহিত হোক বিশ্বলোক। এসময় বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে অতীতে বাংলাদেশ যেভাবে সংকট পেরিয়ে আশার সুবর্ণ প্রদীপ জ্বালিয়েছে, একইভাবে করোনা সংকট মোকাবিলা করে আবারও নব উদ্যমে কাঙ্ক্ষিত উন্নয়নের পথে, আলোর পথে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ বলে জানান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

মন্ত্রী বলেন, আবারও ঘুরে দাঁড়াতে শুরু করেছে দেশের অর্থনীতির চাকা। বঙ্গবন্ধুকন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী ও মানবিক নেতৃত্বে সব ষড়যন্ত্র ও সংকটের সাগর পেরিয়ে তীরে পৌঁছাবে বাংলাদেশ। মনের গহীনে আলো জ্বালিয়ে অমানিশার আঁধার দূর করার আহ্বান জানিয়ে ওবায়দুল কাদের বলেন, সহমর্মিতার সহজাত বাঙালি চেতনায় জাগিয়ে তুলতে হবে নিজেকে, সমাজ ও দেশকে।

এদিকে করোনা সংকটে সবাইকে সাহস ও মনোবল নিয়ে এগিয়ে যাওয়ার কথা জানিয়ে ওবায়দুল কাদের বলেন, করোনা নিয়ন্ত্রণে এলেও নির্মূল হয়নি। দলমত নির্বিশেষে করোনা সংকট উত্তরণে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

সর্বোচ্চ সতর্কতা অবলম্বনের মাধ্যমে ঈদ উদ্‌যাপন করে রাজনৈতিক দলমতের ঊর্ধ্বে উঠে অভিন্ন শত্রু করোনাকে প্রতিরোধ করার কথা জানান তিনি।


ঢাকা, ০৩ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ