Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বিএনপির অনুষ্ঠানে হামলা, পুলিশের পিটুনি খেলেন আ'লীগ নেতাকর্মীরা

প্রকাশিত: ২৪ এপ্রিল ২০২২, ০৮:২০

পুলিশের পিটুনি খেলেন আ'লীগ নেতাকর্মীরা

লাইভ প্রতিবেদক: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে বিএনপির ইফতার অনুষ্ঠানে হামলা করতে গিয়ে পুলিশের পিটুনির শিকার হয়েছেন আওয়ামী লীগের নেতাকর্মীরা। এসময় বিএনপির কয়েকজন নেতাকর্মীও আহত হয়েছেন বলে জানা গেছে। শনিবার বিকেলে স্থানীয় চরনিখলা উচ্চ বিদ্যালয় স্কুলমাঠে এ ঘটনা ঘটে।

স্থানীয় বিএনপির নেতাকর্মীদের সূত্রে জানা গেছে, ঈশ্বরগঞ্জ উপজেলা বিএনপির আয়োজনে চরনিখলা উচ্চ বিদ্যালয় মাঠে স্কুল কর্তৃপক্ষের অনুমতি নিয়ে ইফতার মাহফিলের আয়োজন করা হয়। শনিবার দুপুরে থেকে স্কুল মাঠের এক পাশে বসার জন্য টেবিল পেতে ও পেছনে কাপড় টানিয়ে সাজসজ্জা করা হয়।

বিকেল সাড়ে ৩টার দিকে পৌর সদর মুক্তিযোদ্ধা সংসদের সামনের এলাকা থেকে একটি মিছিল বের হয়। সেখানে বিএনপির আয়োজিত অনুষ্ঠানটির বিরুদ্ধে শ্লোগান দেওয়া হচ্ছিল। যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগের নেতাকর্মীরাসহ সহযোগী ও অংগসংগঠনের নেতাকর্মীরা মিছিলে রামদা, রড ও অন্যান্য দেশীয় অস্ত্র হাতে শ্লোগান দিয়ে বিএনপির অনুষ্ঠান স্থলের দিকে যায়। এসময় পুলিশি বাধার মুখে পড়েন আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। ইটপাটকেল নিক্ষেপ করতে গিয়ে পুলিশের প্রতিরোধের শিকার হন হামলাকারীরা।

উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জুনায়েদুল ইসলাম ভুঁইয়া সুমন জানিয়েছেন, ‘সারা দেশে যখন সরকারের নেতৃত্বে উন্নয়নের জোয়ার, তখন বিএনপি-জামায়াত বারবার ষড়যন্ত্র করে ঐক্যবদ্ধ হয়ে প্রায়ই কর্মসূচি করে। তারই প্রতিবাদে মিছিল বের করলে বিএনপি-জামায়াতের লোকজন আমাদের ওপর আক্রমণ করে। এতে বিশৃঙ্খলা সৃষ্টি হলে পুলিশ ছাত্রলীগের ছেলেদের ওপরই আক্রমণ চালায়, তা দেখে হতবাক হয়েছি।

ঈশ্বরগঞ্জ থানার ওসি মো. আবদুল কাদের মিয়া জানান, ইফতার মাহফিলে ভাঙচুরের খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রাখা হয়েছে।


ঢাকা, ২৩ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ