Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

তারেক রহমানের স্ত্রীর বিরুদ্ধে দুর্নীতি মামলা চলবে

প্রকাশিত: ১৩ এপ্রিল ২০২২, ২১:৩১

তারেক রহমানের স্ত্রী ডা. জোবায়দা রহমান

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের স্ত্রী ডা. জোবায়দা রহমানের দুর্নীতির মামলা চলবে বলে আদেশ দিয়েছেন সুপ্রিম কোর্টের আপিল বিভাগ। এছাড়া তাকে নিম্ন আদালতে আত্মসমর্পণের নির্দেশ দেওয়া হয়।

বুধবার (১৩ এপ্রিল) প্রধান বিচারপতির হাসান ফয়েজ সিদ্দিকীর নেতৃত্বে ৪ বিচারপতির আপিল বেঞ্চ এ আদেশ দেন। আদালতে দুদকের পক্ষে শুনানি করেন জ্যেষ্ঠ আইনজীবী মো. খুরশীদ আলম খান।

জোবায়দার পক্ষে ছিলেন জ্যেষ্ঠ আইনজীবী এ জে মোহাম্মদ আলী ও ব্যারিস্টার কায়সার কামাল।

আদেশের পর দুদকের আইনজীবী খুরশীদ আলম খান জানান, হাইকোর্টের রায়ের বিরুদ্ধে জোবায়দা রহমানের করা লিভ টু আপিল খারিজ করেছেন আপিল বিভাগ। ফলে তার বিরুদ্ধে নিম্ন আদালতে এ মামলা চলতে আর কোনো বাধা থাকলো না।

তিনি আরো বলেন, যেহেতু ২০১৭ সালের দেওয়া হাইকোর্টের রায় আজকের আদেশে বহাল থাকলো তাহলে ধরে নেওয়া যায় নিম্ন আদালতে এ মামলার অভিযোগ আমলে নেওয়ার ৮ সপ্তাহের মধ্যে জোবায়দা রহমানকে আত্মসমর্পণ করতে হবে।

জোবায়দা রহমানের আইনজীবী কায়সার কামাল বলেন, আমরা ন্যায় বিচার পাইনি। যে ৩৫ লাখ টাকা নিয়ে এ অভিযোগ, সেই টাকার কর দেওয়া আছে। এরপরও এই মামলা দিয়েছে।

আপিল বিভাগের আদেশের বিরুদ্ধে রিভিউ করবেন কিনা এমন প্রশ্নে তিনি বলেন, আদেশ দেখে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে। এর আগে ৭ এপ্রিল শুনানি শেষে আদেশের জন্য ১৩ এপ্রিল (বুধবার) দিন ধার্য করেছেন আপিল বিভাগ।

ঢাকা, ১৩ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ