Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হলেন ডা. প্রাণ গোপাল দত্ত

প্রকাশিত: ২০ সেপ্টেম্বার ২০২১, ১৯:৫৬

লাইভ প্রতিবেদক: কুমিল্লা-৭ (চান্দিনা) আসনের উপনির্বাচনে বেসরকারিভাবে সংসদ সদস্য নির্বাচিত হলেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী প্রফেসর ডা. প্রাণ গোপাল দত্ত। সোমবার (২০ সেপ্টেম্বর) সকাল ১১টায় কুমিল্লা আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. দুলাল তালুকদার এই ঘোষণা দেন।

অন্য দুই প্রতিদ্বন্দ্বী প্রার্থী তাদের প্রার্থিতা প্রত্যাহার করায় এবং আরেকজনের মনোনয়নপত্র বাতিল হওয়ায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী প্রাণ গোপাল দত্তের কোনো প্রতিদ্বন্দ্বী ছিল না।

রিটার্নিং কর্মকর্তা ও কুমিল্লা আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. দুলাল তালুকদার এ তথ্য নিশ্চিত করে বলেন, গত ১৯ সেপ্টেম্বর ছিল মনোনয়নপত্র প্রত্যাহারের শেষদিন। শনিবার (১৮ সেপ্টেম্বর) সকালে ডা. প্রাণ গোপাল দত্তের একমাত্র প্রতিদ্বন্দ্বী প্রার্থী বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টির (ন্যাপ) মনিরুল ইসলাম তার মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন। ফলে ওই আসনে একমাত্র প্রার্থী হিসেবে আওয়ামী লীগের প্রাণ গোপাল দত্তই ছিলেন। যে কারণে একক প্রার্থী হিসেবে তার নাম চূড়ান্ত করা হয়।

প্রাণ গোপাল দত্ত নাক, কান ও গলার রোগের একজন বিশেষজ্ঞ চিকিৎসক। চিকিৎসা সেবার জন্য তিনি ভূষিত হয়েছেন স্বাধীনতা পুরস্কারে, প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক হিসেবেও সুনাম কুড়িয়েছেন।

ঢাকা, ২০ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ