Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ২১শে মে ২০২৪, ৭ই জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

এবার ঢাকা-১৮ আসনে স্বতন্ত্র প্রার্থী হচ্ছেন 'ভিপি নুর'!

প্রকাশিত: ২৪ আগষ্ট ২০২০, ০৫:১৪

লাইভ প্রতিবেদক: এবার ঢাকা-১৮ আসনে উপ-নির্বাচনে প্রার্থী হচ্ছেন ডাকসুর সদ্য বিদায়ী ভিপি নুরুল হক নুর'! তিনি মাঠে প্রান্তরে কাজও শুরু করেছেন। তার দাবি, স্থানীয় বিএনপি-আওয়ামী লীগের নেতারা নির্বাচনে লড়তে তাকে উদ্বুদ্ধ করছেন।

এই আসনে সবশেষ এমপি ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য সাহারা খাতুন। তিনি গত ৯ জুলাই মৃত্যুবরণ করেন। এতে আসনটি শূন্য হয়।

এরপর থেকেই আওয়ামী লীগ বিএনপির সম্ভব্য প্রার্থীরা তৎপরতা শুরু করেছেন। নূর বলছেন, এই ভোটকে কেন্দ্র করে রাজনৈতিক অঙ্গনে আমরা খুব জোরেশোরে একটা ভূমিকা রাখতে পারি।

আমি যেহেতু উত্তরাতে থেকেছি, তাই অনেকের পরামর্শ; আমি যদি ঢাকা ১৮ আসন থেকে নির্বাচন করি, সেক্ষেত্রে ওই এলাকার যারা আছেন তারাও আমাদের সঙ্গে থাকবেন।

নুরুল হক বলেন, কোনো দল বা জোটের হয়ে নির্বাচনে অংশগ্রহণ করবো না। তবে আ.লীগ ও বিএনপির অনেকেই আমার পক্ষে ভোটের মাঠে থাকার প্রতিশ্রুতি দিয়েছেন।

আমি যথেষ্ট আশাবাদী নির্বাচন নিয়ে। নুর বলেন, আওয়ামী লীগ বা বিএনপি দু্টি বড় দল। তারা একাধিকবার রাষ্ট্র ক্ষমতায় ছিল বা আছে।

তাদের লাখ-লাখ কোটি-কোটি সমর্থক আছে। কিন্তু আমি তাদের দলের হয়ে সরাসরি নির্বাচন করবো না। নুর এলাকায় জরিপ চালাচ্ছেন বলেও জানা গেছে।

ঢাকা, ২৩ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ