Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

করোনায় আক্রান্ত পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী

প্রকাশিত: ৭ জুন ২০২০, ১৮:০৭

লাইভ প্রতিবেদকঃ করোনার ছোবল থেকে রক্ষা পাচ্ছে না কেউ-ই। গোটা দেশেই ছড়িয়ে পড়েছে এর বিস্তার। এবার করোনায় আক্রান্ত হলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। শনিবার রাতে কক্সবাজার মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. অনুপম বড়ুয়া এই তথ্য নিশ্চিত করেছেন।

এ প্রসঙ্গে জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, জেলায় শনিবার করোনা পজিটিভ ৯ জন। তার মধ্যে সদর উপজেলায় ৫ জন। এদের মধ্যে একজন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর, অন্যজন বান্দরবান পার্বত্য জেলা পরিষদের কর্মচারী রয়েছেন।

রুমা উপজেলার সুনসং পাড়া ও মেনদুই পাড়ার ৩ জন ও নাইক্ষ্যংছড়ি উপজেলায় ১জন রয়েছেন। মোট আক্রান্ত ৪৬ জনের মধ্যে ১৫জন ইতোমধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছে।

শনিবার রাত ১১টার দিকে জেলার সিভিল সার্জন ডা. অং সুই প্রু মারমা জানান, শারীরিক ও মানসিক, সব দিক দিয়ে পার্বত্য মন্ত্রী সুস্থ আছেন, তিনি সবার আশীর্বাদ কামনা করেন।

এদিকে পার্বত্যমন্ত্রীকে উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টার যোগে ঢাকায় নেয়ার প্রস্তুতি চলেছে বলে সূত্রে জানা যায়। অন্যদিকে এই ঘটনার পর পার্বত্য মন্ত্রীর আরোগ্য কামনায় নেতাকর্মীরা উনার জন্য আর্শীবাদ কামনা করেন।

ঢাকা, ০৭ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ