Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

নড়াইল-২ আসনের মনোনয়ন: রাজনীতির মাঠে থাকবেন মাশরাফি

প্রকাশিত: ১২ নভেম্বার ২০১৮, ০১:২৫

স্পোর্টস লাইভ: খেলার মাঠকে আপাতত তালাক দিয়েছেন বাংলাদেশ ওয়ানডে ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। তাকে আর মাঠে দেখা যাবে না। লাখ লাখ ক্রিকেট ভক্তরা তার খেলাও হয়তো আর দেখবে না।

তিনি এখন পুরোপুরি রাজনীতির মাঠে খেলবেন। স্বপ্ন দেখছেন সংসদ সদস্য হওয়ার। হয়তো হয়েও যাবেন। রাজনীতির মাঠ গরম করতে এখন থেকেই মরিয়া হয়ে উঠেছেন ওই সেলিব্রেটি ক্রিকেটার।

আজ দুপুর ১টার দিকে ধানমন্ডি কার্যালয় থেকে মনোনয়ন ফরম কেনেন তিনি।
নড়াইল-২ আসন থেকে আওয়ামী লীগের মনোয়ন ফরম কিনেছেন তিনি ও তার সমর্থকরা। মাশরাফির জন্য আগেই আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ফরম তুলে রেখেছিলেন।

প্রধানমন্ত্রীর সঙ্গে মাশরাফি

 

পরে মাশরাফি কার্যালয়ের গেটে গেলে তার হাতে মনোনয়ন ফরম তুলে দেন তিনি। এর আগে আজ সকাল ১১টায় গণভবনে যান মাশরাফি। সেখানে তিনি আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সালাম করে দোয়া নিয়েছেন।

প্রধানমন্ত্রীর প্রেস উইংয়ের এক কর্মকর্তা এই বিষয়টি নিশ্চিত করেছেন। গণভবন থেকে বেরিয়ে ধানমন্ডিতে আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে গিয়ে আজই মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন মাশরাফির।

মাশরাফির বাড়ি নড়াইল শহরে। তিনি আজ মনোনয়ন ফরম সংগ্রহ করবেন এই খবরে তাঁর সমর্থকেরা ব্যানার-ফেস্টুন নিয়ে ধানমন্ডিতে আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে অবস্থান নেয়।

তাছাড়া ক্রিকেট ভক্তরা এখন তাকে আর পাবেনা খেলার মাঠে। এখন দেখা মিলবে ধানমন্ডি, গুলিস্তান, গণভবন আর বঙ্গভবনের রাজনীতির ময়দানে।

জানাগেছে সোমবার থেকেই তিনি চলে যাচ্ছেন তার গ্রামের বাড়িতে। সেখানে গিয়ে নির্বাচনী কাজে ঝাপিয়ে পড়বেন।


ঢাকা, ১১ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ