Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

হবিগঞ্জে ছাত্রদলের বিক্ষোভ মিছিল

প্রকাশিত: ২৫ অক্টোবার ২০১৮, ২৩:৫২

হবিগঞ্জ লাইভ: খালেদা জিয়ার মুক্তি ও তারেক রহমানের বিরুদ্ধে সাজানো রায়ের প্রতিবাদে কাফনের কাপড় পড়ে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে হবিগঞ্জ জেলা ছাত্রদল। বৃহস্পতিবার সকালে জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক শাহ্ রাজীব আহমেদ রিংগণের নেতৃত্বে এ বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

মিছিলটি শহরের শায়েস্তানগর পয়েন্ট থেকে বের হয়ে শহরের প্রধান সড়ক অতিক্রম করে হবিগঞ্জ পৌরসভা কার্যালয়ের সামনে শেষ হয়। পরে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে ছাত্রদল নেতৃবৃন্দ বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবি জানান এবং তারেক রহমানের বিরুদ্ধে অবৈধ ও প্রহসনের রায়ের প্রতিবাদ জানিয়ে সকল রাজবন্দিদের মুক্তির দাবি করেন।

বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন ছাত্রদল নেতা সৈয়দ জনি আহমেদ, জসিম মাহমুদ, মুর্শেদ আলম, মহসিন আলী মিশু, রাজিব আহমেদ হৃদয়, আমিনুল ইসলাম, মাজহারুল ইসলাম রাব্বী, কাউছার আহমেদ রনি, সৈয়দ আশরাফ আহমেদ, সজীব আহমেদ, পরান আহমেদ, আরফিন আবদাল রিয়াদ, শাহ আমিন, আরিফ খান, শামছুল আলম রিপন, আব্দুল্লাহ পারভেজ, শামিম আহমেদ, মিজবাহ উদ্দিন ছাদেক, মুবারক আহমেদ, কাউছার আহমেদ, তরিকুল ইসলাম রাজিব, মবিন আহমেদ।

 


ঢাকা, ২৫ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ