Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ৫ই মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

রাজশাহীতে ঘরের আগুন সামলাতেই ব্যস্ত বিএনপি: ছাত্রদলের তালা

প্রকাশিত: ২৬ আগষ্ট ২০১৮, ২৩:৩৮

রাজশাহী লাইভ: অন্য কেউ নয়। নিজেদের ঘরের আগুন সামলাতেই ব্যস্ত বিএনপি। অভিভাবকের ঘরে তালা দিয়ে উল্লাশ করেছে ছাত্রদল। এনয়ে নানান সমালোচনা ও আলোচনা চলছে গোটা রাজশাহীতে। রাজশাহীতে বিএনপির কার্যালয়ে তালা ঝুলিয়ে দিয়েছে স্থানীয় ছাত্রদলের পদবঞ্চিত নেতা-কর্মীরা।

রোববার দুপুর ১২টার দিকে নগরীর ভুবনমোহন পার্ক সংলগ্ন দলীয় কার্যালয়ে ছাত্রদলের সহসভাপতি আরিফুজ্জামান ও নাজমুল সাদাতের উপস্থিতিতেই তালা ঝোলানো হয়।
এর আগে শনিবার রাতে নগরীর সাংগঠনিক ছয় থানা ও তিন কলেজ শাখা ছাত্রদলের কমিটি ঘোষণা করে নগর ছাত্রদল। এরপর থেকে পদবঞ্চিতরা বিক্ষুদ্ধ হয়ে ওঠেন।

জানাগেছে নগর ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলামের স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এসব কমিটিগুলো ঘোষণা দেয়া হয়। এতে বলা হয়, প্রাথমিকভাবে নগরের বোয়ালিয়া, রাজপাড়া, মতিহার, শাহ মখদুম, কাশিয়াডাঙ্গা ও চন্দ্রিমা থানা এবং রাজশাহী সিটি কলেজ, রাজশাহী কলেজ ও নিউ গভ. ডিগ্রি কলেজের কমিটি গঠন করা হয়।
ছাত্রদলের নেতারা জানিয়েছেন, রিফাত হোসেনকে সভাপতি এবং সাফায়েত হোসেন সাধারণ সম্পাদক করে রাজশাহী কলেজ শাখা ছাত্রদলের ২৯ সদস্যের কমিটি ঘোষণা করা হয়েছে।

সিটি কলেজ ছাত্রদলের সভাপতি হিসেবে সোহান, সম্পাদক লিমনসহ ১২ সদস্যের কমিটি ঘোষণা করা হয়। এছাড়া নিউ গভ. ডিগ্রি কলেজ ছাত্রদলের সভাপতি অন্তর, সম্পাদক রিজুসহ ১২ সদস্যের কমিটি ঘোষণা করা হয়। অন্যদিকে নগরীর পাখিকে সভাপতি ও পিয়ালকে সম্পাদক করে ২৮ সদস্যের কমিটি ঘোষণা করা হয় মতিহার থানা ছাত্রদলের। এ ছাড়া রাজপাড়া থানা ছাত্রদলের সভাপতি আসাদ, সম্পাদক রাতুলসহ ২১ সদস্যের নতুন কমিটি ঘোষণা করা হয়।

সজীবকে সভাপতি এবং রবিনকে সম্পাদক করে বোয়ালিয়া থানা ছাত্রদলের কমিটি ঘোষণা করা হয়েছে। এতে ৪৪ সদস্যের ঠাঁই হয়েছে। শাহ মখদুম থানা ছাত্রদলের সভাপতি ডলার, সম্পাদক খাইরুল। এ কমিটিতে ২১ সদস্য রয়েছে।

নগরীর কাশিয়াডাঙ্গা থানা ছাত্রদলের ২১ সদস্যের কটিরি সভাপতি রনি এবং সম্পাদক মুরাদ। ২১ সদস্যের চন্দ্রিমা থানা ছাত্রদলের সভাপতি বাবু ও সম্পাদক রাশেদ।
নগর ছাত্রদলের সহসভাপতি আরিফুজ্জামানের দাবি, কাউকে না জানিয়ে বিভিন্ন ইউনিটের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

এর প্রতিবাদেই তারা বিএনপি কার্যালয়ে তালা দিয়েছেন। এরপর থানা এবং ওয়ার্ড বিএনপির কার্যালগুলোতেও তালা দেয়ার ঘোষণা দেন এই নেতা। তার অভিযোগ, নতুন কমিটিতে অযোগ্যদের পদ দেয়া হয়েছে। তাছাড়া অনেকেরই বিরুদ্ধে মাদকসহ বিভিন্ন অভিযোগ রয়েছে।


ঢাকা, ২৬ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ