Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ১৯শে মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ছাত্রলীগে অনুপ্রবেশকারী-সিন্ডিকেটের স্থান নেই

প্রকাশিত: ১০ মে ২০১৮, ০১:৫৬

লাইভ প্রতিবেদক: ছাত্রলীগের নেতৃত্বে কোন অনুপ্রবেশকারীকে স্থান দেয়া হবে না। ছাত্রলীগে সিন্ডিকেট বলতে কোন শব্দ নেই। আগামী দিনের নেতৃত্বে অভিযুক্তদের কমিটিতে স্থান দেয়া হবে না। সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি মো. সাইফুর রহমান সোহাগ বুধবার এক সংবাদ সম্মেলনে এমন মন্তব্য করেন। মেধাবী, সাহসী ও ত্যাগীরাই আগামীতে নেতৃত্বে আসবেন বলে উল্লেখ করেন সংবাদ সম্মেলনে। বুধবার (০৯ মে) দুপুরে সোহরাওয়ার্দী উদ্যানে ওই সংবাদ সম্মেলন হয়েছে।

সোহাগ বলেন, ইতিহাসের সবচেয়ে সেরা সুশৃঙ্খল সম্মেলন উপহার দেব। সারা দেশ থেকে হাজার হাজার নেতাকর্মীরা সম্মেলনে উপস্থিত হবেন। ১১ মে বিকেল ৩টায় প্রধানমন্ত্রী সম্মেলন উদ্বোধন করবেন। দ্বিতীয় দিন ১২ মে ছাত্রলীগের নতুন নেতৃবৃন্দের নাম ঘোষণা করা হবে।

সোহাগ বলেন, সিন্ডিকেট শুধু মাত্র বিশ্ববিদ্যালয়ের ক্ষেত্রে ব্যবহার হয়। ছাত্রলীগে এই শব্দটি কিভাবে এসেছে তা আমার জানা নাই। আমরা প্রতিটি কার্যক্রম প্রধানমন্ত্রীর পরামর্শেই করার চেষ্টা করেছি। আগামীতে তার পরামর্শেই সব কার্যক্রম অনুষ্ঠিত হবে।

তিনি বলেন, ছাত্রলীগের প্রতিটা কমিটি গঠনের বিষয়ে সতর্কতা অবলম্বন করা হয়েছে। মুরব্বি সংগঠন (আওয়ামী লীগ) এর পরামর্শেই আমরা প্রতিটা কমিটি গঠন করেছি। কোনো অনুপ্রবেশকারীকে কমিটি রাখা হয়নি।

তিনি আরও বলেন, কাজ করলে ভুল হবে। ভুলটা ধরিয়ে দেয়ার দায়িত্ব আপনাদের (সাংবাদিক)। আমরা যথার্থ কাজ করার চেষ্টা করেছি। আমরা কতটুকু সফল এর মাপকাঠি আপনাদের হাতে।

ছাত্রলীগের সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন বলেন, সম্প্রতি একটি আন্দোলন নিয়ে (কোটা আন্দোলন) ছাত্রলীগের কেন্দ্রীয় নেতারা একটু ব্যস্ত ছিল। বিভিন্ন জেলার সম্মেলনে ছাত্রলীগের কেন্দ্রীয় নেতারা উপস্থিত হতে না পারলেও জেলা আওয়ামী লীগ ও প্রধানমন্ত্রীর পরামর্শেই আমরা নতুন কমিটি গঠন করেছি। আশা করছি কোন বিতর্কিত ব্যাক্তিকে ছাত্রলীগে স্থান দেয়া হবে না।

 


ঢাকা, ৯ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ