Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ৪ঠা মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

নারায়ণগঞ্জে আওয়ামীগের দুই গ্রুপে সংঘর্ষ, নিহত ১

প্রকাশিত: ৮ ফেব্রুয়ারী ২০১৮, ২৩:৪২

লাইভ প্রতিবেদক: নারায়ণগঞ্জের রূপগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামীগের দু’গ্রুপের সংঘর্ষে ১জন নিহত ও ১৫ জন আহত হয়েছে। আহতদের মধ্যে তিনজন পুলিশ সদস্য রয়েছেন। পুলিশ এ সময় ঘটনাস্থল থেকে ৩০ জনকে আটক করেছে বলে জানা যায়।

সংঘর্ষের সময় সুমন মিয়া নামের এক যুবলীগ কর্মী গুলিবিদ্ধ হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করে। বৃহস্পতিবার উপজেলার কাঞ্চন ব্রীজের পশ্চিমপাড় এলাকায় সকাল সাড়ে দশটা থেকে ঘন্টাব্যাপী এ সংঘর্ষ চলে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ফাঁকা গুলি ও টিয়ারসেল ছুঁড়ে দুই পক্ষকে ছত্রভঙ্গ করে।

প্রত্যক্ষদর্শী এলাকাবাসী জানান, বেগম খালেদা জিয়ার রায়কে কেন্দ্র করে বিএনপির নেতা কর্মীরা যাতে বিশৃংখলা সৃষ্টি করতে না পারে তার মোকাবেলা করতে সকালে আওয়ামীলীগের কায়েতপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রফিকুল ইসলাম ওরফে আন্ডা রফিক গ্রুপের নেতাকর্মীরা এশিয়ান হাইওয়ের কাঞ্চন সেতরু পশ্চিম পাড়ে অবস্থান নেয়।

এসময় একই উদ্দেশ্যে আওয়ামীলীগের স্থানীয় সাংসদ গোলাম দস্তগীর গাজী গ্রুপের নেতাকর্মীরা ওই স্থানে অবস্থান নিতে গেলে দু’পক্ষের মধ্যে প্রথমে ইটপাটকেল নিক্ষেপ ও ধাওয়া পাল্টাধাওয়া শুরু হয়। পরে আগ্নেয়াস্ত্র ও দেশীয় অস্ত্র নিয়ে দুই গ্রুপ সংঘর্ষে জড়িয়ে পড়ে।

অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) ফারুক হোসেন জানান, পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে পুলিশ ৪৫৯ রবার বুলেট, ৭০ রাউন্ড সর্টগানের গুলি ও ৩০ রাউন্ড টিয়ার সেল নিক্ষেপ করেছে।

 


ঢাকা, ০৮ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ